জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Anurager Chhowa: আসছে নতুন চমক! অর্জুন হল মিশকার মামা আর পৃথার ছেলে

বেঙ্গল টপার ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) ধারাবাহিকে আসছে দুর্দান্ত চমক। সিরিয়ালের গল্পে মোড় বদলাতে চলেছে জলসা কর্তৃপক্ষ। আর কিছু দিনের মধ্যেই আসতে চলেছে এই চমক। সূত্রের খবর, কুড়ি বছর পর মিশকার পাপাই ও পৃথা আন্টির মধ্যে দেখা হবে। আর তারপরেই জানা যাবে কে তাঁদের আসল সন্তান। টলিপাড়ার খবর, ‘অনুরাগের ছোঁয়ার’ এই নতুন চমক দেখে অবাক হবেন দর্শক মহল।

ঠিক কী দেখানো হবে সিরিয়ালে? জানা যাচ্ছে, পৃথা আন্টি ও মিশকার পাপাইয়ের মধ্যে দেখা হওয়ার পর জানা যাবে তাঁদের আসল সন্তান হলো অর্জুন। কিন্তু পৃথা আন্টি অর্জুনের সামনে যেতে চাইবেনা এই কারণে যে এক সময় সে নিজের কেরিয়ারের জন্য অর্জুনকে ছেড়ে চলে যায়। আর এটা অর্জুনের সঙ্গে মোটেও ঠিক করেননি তিনি।

কিন্তু অর্জুন সবটা জানতে পেরে যায়। আর সব জানার পর সে পৃথা আন্টিকে এড়িয়ে যেতে থাকে। এরপর পৃথা আন্টি দীপাকে বলে, যে সে যেন এ নিয়ে অর্জুনকে বোঝায়। তখন দীপা রেগে যায় ও বলে মিশকার জন্য তাঁর জীবন কেমন তছনছ হয়ে গিয়েছে। পৃথা আন্টি জানতে চায় কে মিশকা, আর সব জানার পর সে বলে মিশকা যা করেছে তার শাস্তিস্বরূপ পাপাইও তাঁর সঙ্গে থাকবে না।

এরপর মিশকার পাপাই সরাসরি মিশকাকে শাসন করে ও বলে যেমন করে হোক সে যেন সূর্যদের বাড়ি থেকে বেরিয়ে যায়। আর সে যদি না বের হয় তবে পাপাই তাঁর একটা জোরদার ব্যবস্থা করবে। এই কথা শুনে মিশকা ঘাবড়ে যায় ও সূর্যদের বাড়ি থেকে বেরিয়ে যেতে বাধ্য হয়।

আরও পড়ুনঃ এত বড় সুপারস্টার তবু নিজেই প্রতারণার শিকার! উঠতি নায়ক-নায়িকাদের সাবধান করে ঠগবাজ চিনিয়ে দিলেন অঙ্কুশ 

এরপর নানান ঝড় ঝাপটা সামলে অনেকদিন পর সেনগুপ্ত বাড়িতে ফিরে আসে দীপা ও সোনা, রূপা। সকলে বাড়ি ফিরে আসায় খুশি ফেরে সেনগুপ্ত পরিবারে। আর যাবতীয় খারাপ সময় কাটিয়ে আবারও এক হয় সূর্য-দীপা। যদিও সে সময় দীপা হয়ে উঠবে একজন স্বাবলম্বী রমণী। তাঁর নিজেরও একটি পরিচয় তৈরি হবে। জানা যাচ্ছে, খুব শীঘ্রই এই সমস্ত চমক আনবে জলসা কর্তৃপক্ষ। যা দেখার জন্য অপেক্ষায় দর্শক মহল।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।