Tollywood

Ankush Hazra: এত বড় সুপারস্টার তবু নিজেই প্রতারণার শিকার! উঠতি নায়ক-নায়িকাদের সাবধান করে ঠগবাজ চিনিয়ে দিলেন অঙ্কুশ 

প্রতারণার শিকার হয়েছেন টলি অভিনেতা অঙ্কুশ হাজরা (Ankush Hazra)। সম্প্রতি ফেসবুক পোস্টে সেই কথাই তুলে ধরলেন অঙ্কুশ। শুধু তাই নয়, ইন্ডাস্ট্রির অন্দরে ঘটে চলা প্রতারণার হদিশ দিয়েছেন তিনি। সাধারণ মানুষের উদ্দেশ্যে অঙ্কুশের সাবধান বাণী এই ফাঁদে পা না দেওয়ার। নিজের সোশ্যাল মিডিয়া পোস্টে অঙ্কুশ কোনো এক অজ্ঞাত পরিচয়ের পরিচালকের উদ্দেশ্যে কড়া বার্তাও দিয়েছেন।

ঠিক কী লিখেছেন অভিনেতা? সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি বড়সড় পোস্ট করেছেন অঙ্কুশ। পোস্টটির শুরুর দিকে অঙ্কুশ বেশ কিছু মানুষকে উদ্দেশ্য করে বলেছেন যে “আমি হাত জোর করে ইন্ডাস্ট্রির ভেতরের কিছু মানুষ কে অনুরোধ করছি দয়া করে সব কিছু জেনে শুনে ভুল মানুষ কে সাপোর্ট করে ইন্ডাস্ট্রির ক্ষতি করবেন না।”

এরপর অভিনেতার কথায়, “বাইরে থেকে প্রচুর ভুলভাল মানুষরা এসে নতুন অভিনেতা অভিনেত্রী দের স্বপ্ন দেখিয়ে ঠকিয়ে নিজের টা গোছাচ্ছে।” পাশাপাশি, পুরনো অভিনেতা, অভিনেত্রীদের জালি কাগজ আর ফলস ব্যাংক অ্যাকাউন্ট দেখিয়ে ঠকাচ্ছে বলেও অভিযোগ তোলেন অভিনেতা। অঙ্কুশ বলেন, তিনি নিজেও এই প্রতারণার শিকার। তিনি বাকিদেরও এই প্রতারণার বিষয়ে সাবধান করেন।

এরপর অভিনেতা অঙ্কুশ বাংলা কমার্শিয়াল ছবি যে চ্যালেঞ্জের মুখোমুখি হচ্ছে যে বিষয়ে বিশদ লেখেন। অঙ্কুশ বলেন, “একেই হিন্দি ছবির মার্কেট একের পর এক ভয়ঙ্কর শর্ত রেখে এখানে ওয়েস্ট বেঙ্গলে ছবি রিলিজ করছে যেটাতে আমাদের বাংলা ছবিকে অনেক চ্যালেঞ্জের মুখোমুখি হতে হচ্ছে। বাংলা কমার্শিয়াল ছবির প্রতি যে মানুষের হারানো বিশ্বাস সেটাকে ফেরানোর চেষ্টা করা হচ্ছে। আমরা এমনিতেই সবাই বাংলা ছবিকে বাঁচিয়ে রাখার লড়াই লড়ছি সেখানে দয়া করে এই অযোগ্য মিথ্যে কিছু লোকজনদের জেনে শুনে আস্কারা দেবেন না।”

এই সকল কথা বলার পর অভিনেতা কোনো এক পরিচালকের নাম না নিয়ে বলেন, “আর একজন পরিচালক কে বলতে চাই যতদিন না আপনি একটু হলেও নাম করছেন ততদিন দয়া করে সদ্য নাম করা অভিনেতাদের অপমান করবেন না বা বিচার করবেন না। কারণ আপনি এখনও সেই সদ্য নাম করা জায়গাটাতেই পৌঁছননি।” অঙ্কুশের ফেসবুক পোস্টের পর টলিপাড়ার কানাঘুষো, খুব সম্ভবত অভিনেতার পরবর্তী ছবি মির্জাকে কেন্দ্র করেই ঘটনার সুত্রপাত। জানা যাচ্ছে, মির্জার জন্য যে সংস্থার উপর প্রযোজনার দায়িত্ব ছিল, তার সঙ্গে সম্পর্ক ছিন্ন হয়েছে অভিনেতার। তবে এই সকল কারণেই জলঘোলা নাকি অন্য কিছু, তা নিয়ে আলোচনা শুরু হয়েছে দর্শক মহলে।

Nira