জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Neem Phuler Modhu: ইশার পর্দা ফাঁস করল পর্ণা, বাবুর মায়ের কী হবে এবার?

‘নিম ফুলের মধু’ (Neem Phuler Modhu) ধারাবাহিকের জমজমাট মহাপর্ব। সকলের সামনে এবার সত্যি স্বীকার করতে চলেছে। সৃজনের মা কৃষ্ণা। খুব শিগগির মুখোশ খুলতে চলেছে ইশার। মিল হবে পর্ণা-সৃজনের। ইশার ষড়যন্ত্রের জাল কাটিয়ে মিল হবে ‘সৃপর্ণা’ জুটির। পরবর্তী এপিসোডে কী হবে? জানতে পড়ে ফেলুন সম্পূর্ণ প্রতিবেদনটি।

ইতিপূর্বে আমরা দেখেছি, জি বাংলার ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকে আমরা দেখেছি প্রথমে মিথ্যে ষড়যন্ত্রের ফাঁদে সৃজনকে ফাঁসায় ইশা। তারপর ইশা ও পর্ণার শাশুড়ি কৃষ্ণা মিলে সৃজন ও পর্ণার ডিভোর্সের বন্দোবস্ত করে। সৃজনের সই করা ডিভোর্স পেপার পাঠানো হয় পর্ণার কাছে। পর্ণা বিশ্বাস করে না যে সৃজন এতে সই করেছে। কিন্তু পরে সে ঠিক করে নতুন করে নিজের জীবন শুরু করবে।

এই মুহূর্তে বিয়ের মরশুম চলছে দত্তবাড়িতে। দিন কয়েক আগে উত্তর কলকাতার বনেদি বাড়ির উঠোনে বসেছিল জোড়া বিয়ের আসর। সৃজনের মনে ঈর্ষার জন্ম দিতেই ফের বিয়ের পিঁড়িতে বসার সিদ্ধান্ত নিয়েছিল পর্ণা (Parna)। যদিও পর্ণার আসল উদ্দেশ্য ছিল সকলের সামনে সৃজনকে দিয়ে সত্যিটা বলানো। আর সৃজন (Srijan) মুখ খুললেই ফাঁস হত ইশার ষড়যন্ত্র।

অপরদিকে, ছাদনাতলায় বসেছিলেন ইশা ও সৃজন। কৃষ্ণা ও মৌমিতা জোর করে সৃজনকে সই করান ডিভোর্স পেপারে। অন্যদিকে, ইশা আত্মহত্যার নাটক করে সৃজনকে বিয়ে করতেও বাধ্য করে। বিয়ের দিন লাল টুকটুকে বেনারসীতে সেজে উঠেছিলেন পর্ণা। আর এই বেনারসী পছন্দ করে দিয়েছিলেন স্বয়ং সৃজন। পর্ণার বিয়ের সাজ বেশ প্রশংসাও কুড়িয়েছিল দর্শকমহলে। তাই দ্বিতীয়বারের জন্য পর্ণাকেই বিয়ে করেছে সে।

আরও পড়ুনঃ আসছে নতুন চমক! অর্জুন হল মিশকার মামা আর পৃথার ছেলে

সৃজনকে সই করার জন্য চাপ দিতে থাকে ইশা। আর তখনই পর্ণা বলে ইশার ষড়যন্ত্রের সব প্রমাণ আছে তাঁর কাছে। সেদিন ল্যাপটপের ক্যামেরা খোলা ছিল। আর তাতেই রেকর্ড হয়ে গিয়েছে। এই কথা শুনেই ঘাবড়ে যায় ইশা। বুঝতে পারে এবার তাঁর সব সত্যি ফাঁস হয়ে যাবে। আর তাঁর পর্দা ফাঁস হলে কি হবে বাবুর মায়ের?

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।