জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Serial End: বন্ধের মুখে জি বাংলার দুটি জনপ্রিয় ধারাবাহিক! যথেষ্ট বিতর্কিত হলেও কেন এই সিদ্ধান্ত?

নতুন বছরের শুরুতেই ঝাঁপ পড়তে চলেছে জি বাংলার (Zee Bangla) দুই জনপ্রিয় ধারাবাহিকের। চলতি বছরে ধারাবাহিক দুটির যথেষ্ট জনপ্রিয়তা থাকলেও চ্যানেল কর্তৃপক্ষের সিদ্ধান্ত ২০২৪ সালের শুরুর দিকে এই দুই সিরিয়াল শেষের পথে এগোবে। আপাতত এই দুই ধারাবাহিক নিয়ে আগ্রহ থাকায় চ্যানেল কর্তৃপক্ষের সিদ্ধান্তে বেশ মনখারাপ সিরিয়ালের অনুরাগীদের।

জানা যাচ্ছে, নতুন বছরের শুরুর দিকে শেষ হতে চলেছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘ইচ্ছে পুতুল’। নানান মান অভিমানের পালা সাঙ্গ করে মিল হবে মেঘ ও নীলের। বর্তমানে দেখা যাচ্ছে ময়ুরীর ষড়যন্ত্রের কোপে নিজেকে শেষ করতে উদ্যত হয়েছিল মেঘ। জমজমাট পর্বে দেখা যাচ্ছে
যাবতীয় যন্ত্রণা কাটিয়ে ক্রমে সেরে উঠছে সে।

বেশ কিছু দিন ধরেই ‘ইচ্ছে পুতুল’ শেষ হওয়া নিয়েগুঞ্জন চলছিল। এবছর তবে ঝাঁপ না পড়ায় আগামী বছরে যে এই ধারাবাহিকটি শেষ হবে তা আন্দাজ করাই যায়। ইন্ডাস্ট্রির খবর, সেই আন্দাজ হতে চলেছে সত্যি। তবে সিরিয়াল শেষের পর্বে যাতে মেঘ ও নীলের মধুর মিলন হয়, তাই আশা ‘ইচ্ছে পুতুল’ অনুরাগীদের।

কেবল ‘ইচ্ছে পুতুল’ নয় বরং নতুন বছরে শেষ হতে চলেছে জি বাংলার আরেক জনপ্রিয় ধারাবাহিক ‘মিলি’। চলতি বছরের কিছুদিন আগেই নতুন এই সিরিয়ালটি এসেছে জি বাংলার পর্দায়। এদিকে কানাঘুষো খবর, মিলির প্রোডাকশন হাউস বেশ আশাহত। আর সে কারণেই সিরিয়ালটি বন্ধের সিদ্ধান্ত হচ্ছে। এদিকে, সাপ্তাহিক টিআরপি তালিকায় সেভাবে প্রভাব ফেলতে পারছে না ‘মিলি’। প্রথম থেকেই জুটেছে তার ফ্লপ বদনাম। তবে অনুরাগীমহলের দাবি, সিরিয়ালটি যথেষ্ট ভালো আর কলাকুশলী দের অভিনয়ও চোখে পড়ার মতো। তাই এই ধারাবাহিক শেষ না হোক এত তাড়াতাড়ি।

এখন প্রশ্ন উঠছে এই দুই ধারাবাহিক যদি শেষ হয় তবে তার জায়গায় নতুন কোনো সিরিয়াল কি আনবে জি বাংলা? ইতোমধ্যে বেশ কিছু নতুন ধারাবাহিক শুরু হয়েছে পর্দায়। আরও নতুন কোনো সিরিয়ালের প্রোমো এখনও আসেনি। তাই মনে করা হচ্ছে, ‘ইচ্ছে পুতুল’ ও ‘মিলি’ যদি শেষ হয় তবে শীঘ্রই নতুন প্রোমো আসবে জি বাংলার পর্দায়।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।