Bangla Serial

জমজমাট পর্ব অনুরাগের ছোঁয়ায়! সূর্যের বন্ধু সেজে বাড়িতে ঢুকে পড়ল দুষ্কৃতী! কী লক্ষ্য তাদের? কী করবে দীপা?

Anurager Chhowa Today Episode: টান টান উত্তেজনায় ভরপুর স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় টেলিধারাবাহিক অনুরাগের ছোঁয়া (Anurager Chowwa)। সম্প্রতি ধারাবাহিকে শুরু হয়েছে নয়া ট্র্যাক। অর্জুনের সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করেছে দীপা। সেনগুপ্ত বাড়িতে ফিরে এসেছে বাড়ির বউ। এতদিন সূর্যকে দেখা না গেলেও, ধারাবাহিকের গল্প অনুযায়ী এই মুহূর্তে মানসিক হাসপাতালে চিকিৎসাধীন সে। যদিও সে খবর সেনগুপ্ত বাড়ির কেউ জানে না।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১৩ মে (Anurager Chhowa Today Episode 13 May)

সূর্যকে ছাড়া ভাল নেই সেনগুপ্ত পরিবারের কেউ। আজও তার ঘরটা আগের মতো সাজানো-গোছানো। অনুভব করা যায় ঘরের আনাচে কানাচে সূর্যের উপস্থিতি। লাবণ্য, দীপা মাঝেসাঝে সূর্যের ঘরে আসে। আজ এসেছে দীপা। খুঁজে খুঁজে বাবার প্রেসক্রিপশন বের করেছে সে। পার্সেলের হাতের লেখা মিলিয়ে দেখবে বাবার সঙ্গে।

এদিন মেলেনা হাতের লেখা। তবে রূপা যে তার বাবাকে মিস করে তার নজির মেলে স্পষ্ট। বাবার জামা, স্টেথোস্কোপের মধ্যে খুঁজতে থাকে বাবাকে। রূপাকে এই অবস্থায় দেখতে পায় দীপা। বুঝতে পারে বাবার আদর, ভালোবাসার খামতি রয়েছে দুই মেয়ের জীবনে।

এদিন সূর্যের মঙ্গল কামনায় আয়োজন করা হয় পুজোর। দিনকয়েক আগে লাবণ্য আর দীপা দুজনেই সূর্যকে স্বপ্নে দেখে। দেখতে পায় সূর্য বিপদে, পাগল পাগল অবস্থা। তাদের কাছে ফিরে আসতে চাইছে কিন্তু পারছে না। তখনই সূর্যের খোঁজ আরম্ভ করে লাবণ্য। বিদেশে যায়নি সূর্য এই খবর কনফার্ম হলেও, দেশের মধ্যে কোথায় রয়েছে খুঁজে পায়না তাকে। তাই এই পুজোয় আয়োজন।

আরও পড়ুনঃ চমকে মোড়া এক ঘন্টা! পলাশের মুখোশ খুলবে পরাগ, রাইকে নিজের মনের কথা বলবে অনির্বাণ! জি বাংলায় আসছে মহা ধামাকা পর্ব!

তখনই সেনগুপ্তবাড়িতে আসে দুজন। একজন সূর্যের বন্ধু বলে পরিচয় দেয়, অন্যজন তার স্ত্রী। বলে তারা বিদেশে থাকেন। একসময়ে সূর্যের সঙ্গে পড়তেন, একরুমেও কাটিয়েছেন তারা। সূর্যের কাছে একটি জরুরি কাগজ আছে। নিতে সেনগুপ্তবাড়িতে এসেছে তারা। কিন্তু তাদের কথায় ভরসা পায়না দীপা। বলে, সঙ্গে সঙ্গে পুলিশের সঙ্গে যোগাযোগ করা হয়। তখনই ছুটে উপরের ঘরে ঢুকে পড়ে তারা। কোন কাগজের সন্ধানে এসেছে তারা? এবার কোন কাগজের সন্ধানে এসেছে তারা?

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।