Tollywood

অভিনেত্রী তন্বী লাহা রায়ের জীবনে খারাপ খবর! মাদার্স ডে’তে দুঃখের খবর শোনালেন অভিনেত্রী

বাংলা বিনোদনের জগতে বর্তমানে অতি জনপ্রিয় মুখ তিনি। পার্শ্ব চরিত্র হোক বা খলচরিত্র তার অভিনয় বারবার জয় করেছে দর্শকদের মন। তার সুদক্ষ অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের। স্টার জলসার ধারাবাহিক তুমি রবে নীরবের মাধ্যমে পর্দায় আত্মপ্রকাশ করেছিলেন অভিনেত্রী তন্বী লাহা রায় (Tonni Laha Roy)। এরপর টেক্কা রাজা বাদশা, বেনে বউ সহ একাধিক ধারাবাহিকে অভিনয় করছেন তিনি।

বাংলার পাশাপাশি উড়িয়া ধারাবাহিকেও কাজ করছেন তন্বী। ব্লুজ প্রোডাকশন হাউজের মরীচিকা ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গেছিল অভিনেত্রী তন্বী লাহা রায়কে। এছাড়াও বনি এবং শ্রাবন্তী অভিনীত আজব প্রেমের গল্প সিনেমায় ক্যামিও চরিত্রে দেখা গেছিল তাকে। সৌরভ দাসের বিপরীতে ফেলুনাথের মার্কশিট সিনেমাতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন তন্বী।

মিঠাই ধারাবাহিকের মাধ্যমে পর্দায় দারুণ জনপ্রিয় হয়ে ওঠেন তন্বী লাহা রায়

তবে তার অভিনয় জীবনে সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। মিঠাই ধারাবাহিকে তিস্তা চরিত্রে তার অভিনয় তন্বী জনপ্রিয় করে তোলে বাংলার ঘরে ঘরে। ধারাবাহিক মিঠাইয়ের পাশাপাশি সহ অভিনেত্রী হিসেবে বিপুল জনপ্রিয়তা পেয়েছিলেন তন্বী। প্রথমে ধারাবাহিকে খল চরিত্র হিসেবে তিস্তার চরিত্রটি আত্মপ্রকাশ করলেও সময়ের সঙ্গে সঙ্গে তিস্তার চরিত্রটি হয়ে ওঠে দ্বিতীয় অভিনেত্রীর চরিত্র। পর্দায় অভিনেতা ধ্রুবজ্যোতি সরকারের সঙ্গে তন্বীর জুটি দারুণ পছন্দ করেছিলেন দর্শকরা।

মিমি এবং আবিরের সঙ্গে আলাপ সিনেমায় অভিনয় করেছেন তন্বী লাহা রায়

সম্প্রতি সুরিন্দর ফিল্মসের প্রযোজিত এবং প্রেমেন্দু বিকাশ চাকি পরিচালিত সিনেমা আলাপে বেশ গুরুত্বপুর্ণ চরিত্রে অভিনয় করছেন তন্বী। মিনির বান্ধবীর চরিত্রে তার অভিনয় বেশ প্রশংসিত হচ্ছে দর্শক মহলে। কিছুদিন আগেই অভিনেত্রীকে দেখা গেছিল আদৃত রায় এবং কৌশাম্বী চক্রবর্তীর বিয়ের অনুষ্ঠানে। তবে তারই মাঝে শোনা যাচ্ছে দুঃসংবাদ। মাদার্স ডেতে যেখানে সবাই তার মায়ের সঙ্গে ছবি শেয়ার করছিল সোশ্যাল মিডিয়ায় সেখানেই অভিনেত্রীর জীবনে নেমে এসেছে দুঃখ। গতবছর জুন মাসে অভিনেত্রী জানিয়েছেন খুব অসুস্থ তার মা।

অসুস্থ তন্বী লাহা রায়ের মা! মাতৃদিবসে কি জানালেন অভিনেত্রী

হাসপাতালে তার মায়ের যত্ন নেওয়া নার্সদের সোশ্যাল মিডিয়ায় ধন্যবাদ জানিয়েছিলেন তন্বী। সেইসময় অভিনেত্রী সৌমীতৃষার কমেন্ট করেছিলেন আন্টির সুস্থ হওয়া নিয়ে। যদিও পরে অভিনেত্রী জানিয়েছিলেন তিনি অনেকটা সুস্থ হয়ে উঠেছেন। কিন্তু ফের মাদার্স ডেতে শোনা গেল দুঃসংবাদ। অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন “শুভ মাতৃদিবস মা। তুমি সাহসিকতার উদাহরণ। তোমার কষ্টটা কোন দিনও বুঝতে দাওনি এখনও দিচ্ছ না কারণ তুমি মা।” যদিও জানা যায়নি বর্তমানে উনি কেমন আছেন। তবে বর্তমানে আবার হাসপাতালে ভর্তি রয়েছেন অভিনেত্রীর মা। কিন্তু অভিনেত্রীর মায়ের কি হয়েছে সেই বিষয়ে বেশ কিছুই জানাননি অভিনেত্রী। অভিনেত্রীর মায়ের দ্রুত সুস্থতা কামনা করি।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।