Bangla Serial

চমকে মোড়া এক ঘন্টা! পলাশের মুখোশ খুলবে পরাগ, রাইকে নিজের মনের কথা বলবে অনির্বাণ! জি বাংলায় আসছে মহা ধামাকা পর্ব!

জি বাংলার (Zee Bangla) দুটি জনপ্রিয় ধারাবাহিক কার কাছে কই মনের কথা (Kar Kache Koi Moner Kotha) এবং মিঠিঝোরা (Mithijhora)। দুটি ধারাবাহিকেই আসছে একের পর এক নতুন নতুন মোড়। দিনে দিনে বাড়ছে ধারাবাহিক দুটির টিআরপি। ইতিমধ্যেই প্রতিপক্ষ স্টার জলসার ধারাবাহিক হরগৌরী পাইস হোটেলকে হারিয়ে রাত ১০টার স্লট দখল করে নিতে সক্ষম হয়েছে মিঠিঝোরা।

মধুবালা দেবীকে হাত করল পলাশ, শিমুলের পাশে দাঁড়াল পরাগ

অপরদিকে রাত সাড়ে ৯টার স্লটে জি বাংলার ধারাবাহিক কার কাছে কই মনের কথা এখনও তাদের আধিপত্য স্থাপন করতে সক্ষম না হলেও আগে থেকে অনেকটাই বেড়ে গেছে তাদের টিআরপি। ফলে আসন্ন সময় প্রতিপক্ষ ধারাবাহিক অনুরাগের ছোঁয়ার দীপাকে মাত দিয়ে সক্ষম হবে শিমুল, এমনটাই আশা রাখছেন মানালির ভক্তরা। সম্প্রতি কার কাছে কই মনের কথায় এসেছে নতুন চমক। শিমুলের হ’ত্যা করার পরিকল্পনায় থানায় কেস করেছে শিমুল।

পুলিশকেও শিমুল জানিয়ে দিয়েছে তার সন্দেহ তার দেয়র পলাশ এই কাজটা করেছে। সেই নিয়েই তদন্ত শুরু করেছে পুলিশ যদিও চুপ করে বসে থাকেনি পলাশ প্রতীক্ষা। নিজের চরিত্রে অনুযায়ী আবারও কেসের মোড় ঘুরিয়ে দেওয়ার জন্য কলকাঠি নাড়তে শুরু করেছে এই দম্পতি। নানা ভাবে শিমুলকে ফাঁসিয়ে তারা চায় ব্যানার্জী বাড়ির সম্পত্তির দখল নিতে। যদিও ভাইয়ের ওপর কড়া নজর রাখার চেষ্টা করছে পরাগ। কিন্তু ইতিমধ্যেই নিজের কথার জালে ফাঁসিয়ে মধুবালা দেবীকে নিজের হাতে করে নিয়েছে পলাশ।

রাগে অনুরাগে! অনির্বাণের ওপর অভিমান অফিস ছাড়ল রাই, রাইকে ফিরিয়ে আনতে মরিয়া অনির্বাণ

মিঠিঝোরা ধারাবাহিকে আবার শুরু হয়েছে মান অভিমানের পালা। সুদীপ্তর আসল চেহারা অনির্বাণের সামনে এনে দিয়ে চাকরি ছেড়ে দিয়েছে রাই। কিন্তু সব সত্যি জানতে পেরে রাইকে ফিরিয়ে আনার জন্য মরিয়া হয়ে উঠেছে অনির্বাণ। রাইয়ের বাড়ি গিয়ে বারবার রাইয়ের কাছে ক্ষমাও চেয়েছে সে। কিন্তু চিরে ভেজেনি তাতেও। রাই স্পষ্টভাবে জানিয়ে দিয়েছে সে আর ফিরবে না। ফলেই ধারাবাহিকে আসন্ন পর্ব নিয়ে বেশ উৎসাহী দর্শকরা।

জি বাংলায় চমকে মোড়া এক ঘন্টা, কার কাছে কই মনের কথা এবং মিঠিঝোরায় আসছে বিশেষ পর্ব

আরও পড়ুন: পর্ণাকে ছাদ থেকে ফেলে দিল মৌমিতা! পর্ণাকে রক্তাক্ত অবস্থায় দেখে কেঁদে ফেলল কৃষ্ণা! তবে কী ছেলের বৌয়ের প্রতি বাড়ছে টান?

আজই জি বাংলায় মুক্তি হয়েছে এই দুইটি ধারাবাহিকের বিশেষ প্রোমো। একদিকে কার কাছে কই মনের কথায় দেখা যাচ্ছে কোর্টে উঠেছে শিমুলের কেস। কিন্তু একের পর এক ফন্দি করে কেসের মোড় ঘুরিয়ে দিচ্ছে পলাশ। তাই শেষমেশ বাধ্য হয়ে পরাগ সিদ্ধান্ত নেয় এবার সে নিজেই দাঁড়াবে শিমুলের পাশে আর পুলিশ সকলকে জানাবে সম্পূর্ন সত্যিটা বলে পলাশকে শাস্তির দাবি জানাবে। অপরদিকে রাই ফিরে না আসায় কারণে কলকাতা ছেড়ে চলে যাওয়ার সিদ্ধান্ত নেয় অনির্বাণ। রাই তার কাছে এসে অনুরোধ করে বলে কলকাতাতেই থেকে যেতে। যেটা শুনে রাইকে কাছে টেনে নিয়ে অনির্বাণ জিজ্ঞাসা করে কে হয় সে রাইয়ের যে রাই তাকে এইভাবে বলছে। তাহলে কি এবার অনির্বাণকে নিজের মনের কথা বলবে রাই? জানতে হলে চোখ রাখুন জি বাংলার পর্দায়।

TollyTales NewsDesk