Bangla SerialEntertainment

পর্ণাকে ছাদ থেকে ফেলে দিল মৌমিতা! পর্ণাকে র’ক্তা’ক্ত অবস্থায় দেখে কেঁদে ফেলল কৃষ্ণা! তবে কী ছেলের বৌয়ের প্রতি বাড়ছে টান?

Neem Phooler Madhu Today Episode: বর্তমানে বেঙ্গল টপার ধারাবাহিক জি বাংলার (Zee Bangla) নিম ফুলের মধু (Neem Phooler Madhu)। একের পর এক চমকের পর নতুন নতুন চমকে দিনে দিনে জমে উঠছে ধারাবাহিকের কাহিনী। প্রথম সপ্তাহেই ধারাবাহিকের নতুন নতুন চমক পর্দার এপারে দারুণ উপভোগ করছেন বাঙালি গৃহিণীরা। তবে ঈশার আর সুইটির আগমনের পর থেকে বিরাট মোড় নিয়েছে ধারাবাহিকের কাহিনী।

পর্ণার উড়িষ্যা চলে যাওয়ার সুযোগ নিয়ে ঈশার বুদ্ধিতে দত্ত বাড়িতে ঝামেলা বাঁধানোর পরিকল্পনা করে অয়ন, মৌমিতা আর সুইটি। কখনও অখিলেশ দত্তর গরম জলে ফেলে দিয়ে ঠান্ডা জল দিয়ে, কখনও কৃষ্ণার সেলাই করা পোশাকগুলোর মধ্যে জেঠুর জামার পকেট কেটে আবার কখনও চাকা মাছের জায়গায় জেঠুর পাতে লেজা দিয়ে কৃষ্ণা আর অখিলেশের মধ্যে বিবাদ শুরু করায় মৌমিতা, অয়ন আর সুইটি। যদিও পর্ণা দত্ত বাড়িতে ফিরে আসার পর এর পিছনে তার হাত আছে সেটা আন্দাজ করে নেয়।

নিম ফুলের মধু আজকের পর্ব ১৩ মে (Neem Phooler Madhu Today Episode 13 May)

ইতিমধ্যেই ধারাবাহিকে দেখা গেছে সুইটির ব্যাপারে খুঁজে নিতে দত্ত বাড়ি থেকে বেরিয়ে গেছে পর্ণা। ধোপাদের এলাকায় গিয়ে সেখান থেকে সুইটির আগের সমস্ত কুকীর্তির ব্যাপারে শুনে নেয় পর্ণা। সেখানকার লোকেরা পর্ণাকে এও জানায় যে সুইটিকে যে করেই হোক পুলিশে দিয়ে দিতে। এইসব শুনেই বাড়িতে ফিরে আসে পর্ণা। এদিকে দাদাদের ফোন করে সুইটি জানতে পারে পর্ণা তার গ্রামে যায়নি। এরপরই ঈশাকে ফোন করে সেই খবর দেয় সুইটি।

পর্ণাকে ছাদ থেকে ধা’ক্কা মে’রে ফেলে দিল মৌমিতা

সুইটিকে ছাদে নিয়ে এসে ঈশাকে ফোন করে কথা বলতে থাকে মৌমিতা। তখনই মৌমিতা ছাদের জামাকাপড় সরিয়ে দেখে পর্ণা দাঁড়িয়ে তাদের কথা শুনছে। পর্ণার নাম শুনেই ফোন পড়ে যায় সুইটির হাত থেকে। পর্ণা সুইটিকে জানিয়ে দেয় সে তাকে জেলে পাঠাবে। কথাটা শুনেই খুব ভয় পেয়ে যায় সুইটি। এদিকে মৌমিতাও ক্ষমা চাইতে শুরু করে পর্ণার কাছে। কিন্তু পর্ণা মৌমিতাকে জানিয়ে দেয় এবার তাদের আর ক্ষমা করা হবে না এবার মৌমিতা আর অয়ন শাস্তি পাবে। কথাটা শুনে খুব ভয় পেয়ে যায় মৌমিতা। পর্ণার সঙ্গে কথা বলতে বলতেই পর্ণাকে পিছন দিকে ধা’ক্কা দিয়ে দেয় মৌমিতা।

আরও পড়ুন: বাদ যায়নি কেউ! কৌশাম্বীর পোষ্যের জন্য‌ও রায় বাড়ি থেকে এসেছে তত্ত্ব! ছবি প্রকাশ্যে আসতেই ভালোবাসায় ভরালেন নেটিজেনরা

পর্ণাকে র’ক্তা’ক্ত অবস্থায় দেখে কান্নায় ভেঙে পড়ে কৃষ্ণা

পর্ণাকে নিচে পড়ে যেতে দেখে খুব ভয় পেয়ে যায় মৌমিতা। সুইটি কোনরকম ভাবে মৌমিতাকে বুঝিয়ে নিচে নিয়ে চলে যায়। এদিকে খেলতে খেলতে বুবাই দেখে পর্ণাকে। তড়িঘড়ি বাড়িতে গিয়ে সকলকে ডেকে নিয়ে আসে বুবাই। পর্ণাকে র’ক্তা’ক্ত অবস্থায় দেখে কা’ন্নায় ভেঙে পড়ে সৃজন সহ দত্ত বাড়ির সকলে। এমনকি নিজের চোখে জল ধরে রাখতে পারেনি কৃষ্ণাও। পুঁটিকে বুঝিয়ে বাড়িতে পাঠিয়ে দিয়ে অ্যাম্বুলেন্স পর্ণাকে করে পর্ণাকে নিয়ে যায় কৃষ্ণা। পর্ণা মাথায় হাত বুলিয়ে দিয়ে কান্নাকাটি করতে থাকেন কৃষ্ণা। এদিকে মৌমিতা আর সুইটিকে দেখতে না পেয়ে অয়ন চলে যায় বাড়িতে। এবার কি ঘটনাটিকে ধামাচাপা দেওয়ার জন্য আরও বড় কোন‌ও ষড়যন্ত্র করবে ঈশা, অয়ন আর মৌমিতা? জানতে হবে চোখ রাখুন নিম ফুলের মধু ধারাবাহিকে।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।