Bangla SerialEntertainment

বাদ যায়নি কেউ! কৌশাম্বীর পোষ্যের জন্য‌ও রায় বাড়ি থেকে এসেছে তত্ত্ব! ছবি প্রকাশ্যে আসতেই ভালোবাসায় ভরালেন নেটিজেনরা

বৃহস্পতিবার সন্ধ্যায় সাত পাকে বাঁধা পড়েছেন ধারাবাহিক জগতের জনপ্রিয় অভিনেতা আদৃত রায় (Adrit Roy) কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty)। বিয়ের আসর বসেছিল হাওড়ার একটি বিলাসবহুল ব্যাঙ্কোয়েটে। শনিবার বৌভাত হয়েছে টালিগঞ্জের একটি ক্লাবে। রিসেপশনে হাজির ছিলেন টলিপাড়ার তারকারা। উপস্থিত ছিল টিম ‘মিঠাই’ (Mithai)। বাদ শুধু ধারাবাহিকের নায়িকা সৌমীতৃষা কুন্ডু (Soumitrisha Kundoo)। এ নিয়ে সমাজমাধ্যমে চলেছে জোর তরজা।

তবে জল্পনা, সমালোচনা ও কটাক্ষকে বুড়ো আঙুল দেখিয়ে ‘হ্যাপিলি ম্যারেড’ আদৃত-কৌশাম্বী। ভক্তদের পাখির চোখ যুগলের সমাজমাধ্যম। টেলিদুনিয়ার এক নম্বর হিরো বলে কথা। মুহূর্তে ভাইরাল হচ্ছে তারকা জুটির বিয়ের নানা ঝলক।

সমাজমাধ্যমে বিয়ের একাধিক ছবি পোস্ট করেছেন আদৃত-কৌশাম্বী। বৃহস্পতিবার সকালেই সমাজমাধ্যমে যুগলের গায়েহলুদের একাধিক ছবি ভাইরাল হয়। সন্ধ্যায় প্রকাশ্যে আসে বিয়ের ছবি। বিয়েতে ছিল সাবেকিয়ানার ছোঁয়া। আদৃতের পরনে তসরের পাঞ্জাবি, কৌশাম্বী সেজেছিলেন লাল বেনারসিতে। লাল ওড়না, সোনার হার ও নাকের নথে বাঙালি কনের মুখে হাসির ঝিলিক। অপরদিকে, বৌভাতের সাজেও ছিল সাবেকিয়ানার ছোঁয়া। দুধ। সাদা পোশাকে নজর কেড়েছিলেন দু’জন।

আরও পড়ুন: “আমার মেয়ে বলল পেটেই শেষ করে দিতে পারতে আমায় কিছু যায় আসত না!” লোকে রাক্ষসী অপবাদ দিয়েছে! অকপট অভিনেত্রী চৈতালী চক্রবর্তী

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি স্টোরি শেয়ার করেছেন কৌশাম্বী। ছবিতে দেখা যাচ্ছে, পোষ্যর সামনে একটি তত্ত্ব রাখা। সেখানে রয়েছে পেডিগ্রি ও চারপেয়েদের খেলার নানা সরঞ্জাম। স্টোরির উপর কৌশাম্বী লিখেছেন, ‘মাম্মা’। বোঝাই যাচ্ছে, আদৃতের বাড়ি থেকে তত্ত্ব এসেছে পোষ্যর জন্য।

vrwpv5a7

প্রসঙ্গত, মিঠাই ধারাবাহিকে অভিনয় করার সময় থেকে দুজনের আলাপ ও প্রেম। দীর্ঘ তিন বছর সম্পর্কে থাকলেও, প্রকাশ্যে মুখ খোলেননি কেউ। তবে বিয়ের সময় রাখঢাক ছিল না বিন্দুমাত্র। ২৬ শে বৈশাখ চার হাত এক করেছেন যুগল।

Piya Chanda