Bangla Serial

ঘোর বিপদে সূর্য! পাগল সেজে সূর্যর ক্ষতি করতে হাসপাতালে ঢুকে পড়ল দুষ্কৃতীরা! কি করে বাঁচাবে দীপা? অনুরাগে আজ রুদ্ধশ্বাস পর্ব

Anurager Chhowa Today Episode: ব্যক্তিগত স্বার্থ চরিতার্থ করতে মানুষ আর সাতপাঁচ ভাবে না। বর্তমানে যুগে যেন মানুষের মধ্যে থেকে লোপ পাচ্ছে সততা, মানবিকতা। ফের তার নজির গড়লেন মিসেস দাস। মোহনপুরের নিরালা মানসিক হাসপাতালের প্রধান নার্স তিনি। কাজের জায়গায় দীপার অযাচিত অনুপ্রবেশ ঠেকাতে, সূর্য ও দীপার ছবি তুলে সোজা পুলিশের দ্বারস্ত হন তিনি। মিসেস দাসের অবিবেচিত পদক্ষেপে কী ফের বিপাকে পড়বে সূর্য-দীপা? স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’য় (Anurager Chhowa) চলছে এমনই টান টান পর্ব।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ৩০ মে (Anurager Chhowa Today Episode 30 May)

ধারাবাহিকের পর্বে এই মুহূর্তে, ডক্টর স্যানালের বারণ করা সত্ত্বেও সূর্যের পরিচয় জানতে পুলিশের দ্বারস্ত হয়েছে মিসেস দাস। মোহনপুর বর্ডার এলাকা। এখানে পদে পদে বিপদ। অনেক বড় অপরাধচক্র রাজ করে গোটা এলাকা জুড়ে। তাদের মধ্যেই হয়ত একজন সূর্য। বা সে কোনও চক্রের ফাঁদে পা দিয়েছে। তাই সূর্যের নিরাপত্তার কথা মাথায় রেখে এখনই তাকে নিয়ে কাগজে বিজ্ঞাপন দিতে চায়নি বড় ডাক্তারবাবু।

Anurager Chhowa Today Episode

তবে মিসেস দাসের অবিবেচিত পদক্ষেপের দরুন দুষ্টচক্রের কাছে খবর পৌঁছেছে সূর্য নিরালা মানসিক হাসপাতালে চিকিৎসাধীন। তখন দুজন গুন্ডা এসে উপস্থিত হয় সেখানে। ছক কষে, একজন ভুয়ো পাগল সেজে অ্যাডমিট হয় হাসপাতালে। এদিকে, সকালে উঠে সূর্য দীপাকে দেখতে না পেয়ে ছটফট করছে।

তবে আচমকা নতুন দুজনের আগমন দেখে সূর্য বারবার বলতে থাকে তাদের যেন সেখানে থাকতে না দেওয়া হয়। বড় ডাক্তার বুঝতে পারে না কেন হঠাৎ সূর্য এই কথা বলছে। সূর্যের সঙ্গে একই ঘরে থাকতে দেওয়া হয় তাকে। আর তারপরই সূর্যের উপর ঘনিয়ে আসে মহাবিপদ।

আরও পড়ুনঃ জি বাংলায় মন খারাপের খবর! ‘মন দিতে চাই’য়ের পর ফের বিদায় ডঙ্কা বাজলো জনপ্রিয় এই ধারাবাহিকের! জানলে মন ভাঙবে আপনার

এদিকে দীপা বাগানের কাজ করতে করতে দেখে যে লোকটি ভাইকে হাসপাতালে ভর্তি করতে এসেছে সে ফোনে কথা বলছে। তাকে কিছুক্ষণ আগে দেখে মনে হচ্ছিল ভাইকে নিয়ে দুশ্চিন্তা করছেন। এখনতো বেশ খোশ মেজাজে ফোনে কথা বলছেন! তবে কী অন্য কোনও উদ্দেশ্যে এখানে এসেছে তারা? তারপরই দেখা যায়, সূর্যকে ভয় দেখিয়ে তারা রাস্তায় এনে ফেলেছে। তবে মিসেস দাসের জন্য l এবার ঘোর বিপদের মুখোমুখি।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।