Tollywood

সৌমীতৃষাকে কেন বিয়েতে ডাকেননি আদৃত? প্রশ্নের জবাবে কী বললেন কৌশাম্বীর বর

চলতি মাসেই বিয়ের পিঁড়িতে বসেছেন আদৃত রায় (Adrit Roy) এবং কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty)। বর্তমানে সামাজিক মাধ্যম থেকে টলিপাড়া সর্বত্রই ছড়িয়ে রয়েছে উচ্ছেবাবু এবং দিদিয়ার প্রেমচর্চার কাহিনী। সেই মিঠাই ধারাবাহিকের সময় থেকে শুরু আদৃত আর কৌশাম্বীর প্রেমের কাহিনী। যার সাক্ষী ছিল গোটা মিঠাই পরিবার। ফলে অভিনেতার বিয়েতে হাজির ছিলেন গোটা মোদক পরিবার।

তবে অভিনেতার বিয়েতে মিঠাই ধারাবাহিকের সকলে উপস্থিত থাকেও গায়েব ছিলেন খোদ মিঠাইরানী ওরফে অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু। সেই নিয়ে তোলপাড় কান্ড হয়েছিল নেটদুনিয়ায়। অভিনেত্রীর অনুরাগীরা তীব্র বিরোধিতা করেছিলেন এই ঘটনার। কেউ কেউ মিঠাই তারকাদের কমেন্ট বক্সে লিখেছিলেন “তোমরা সবাই স্বার্থপর। যার জন্য জনপ্রিয়তা পেলে ভালো সময় তাকেই ভুলে গেছে!”

কি বলেছেন অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু (Soumitrisha Kundoo)?

সম্প্রতি এই বিষয়ে মুখ খুলেছিলেন স্বয়ং সৌমীতৃষাও। অভিনেত্রী হাসি মুখে জানিয়েছিলেন “ওরা হয়তো আমাকে নিমন্ত্রণ করতে ভুলে গেছে। হতেই পারে। ধারাবাহিকে শেষ হওয়ার পর সবাই নিজেদের জীবনে এগিয়ে গেছে সবাই ব্যস্ত।” সঙ্গে অভিনেত্রী এও জানিয়েছেন তার সঙ্গে আদৃত বা কৌশাম্বীর কোন সমস্যা নেই। তাদের মধ্যে কোন ঝামেলা হয়নি। এমনকি সামাজিক মাধ্যমেও কৌশাম্বীকে আনফলো করার ব্যাপারে অভিনেত্রী বলেছেন তার ইচ্ছা হয়েছে তাই তিনি আনফলো করেছেন এটা সম্পূর্ণভাবে তার ব্যক্তিগত সিদ্ধান্ত। সঙ্গে যুক্তি দিয়ে বলেছেন দিয়া, ঐন্দ্রিলা বা উদয়কেও তিনি ফলো করেননা তার মানে এটা নয় যে তাদের মধ্যে ভালো সম্পর্ক নেই।

সৌমীতৃষার কুন্ডুর কথার জবাব দিলেন আদৃত রায় (Adrit Roy)

সম্প্রতি আদৃশাম্বী নামক একটি ফ্যান পেজ থেকে সামাজিক মাধ্যমে শেয়ার করা হয়েছে আদৃতের সাক্ষাৎকারের একটি ঝলক। যেখানে নিজের আড়াই বছরের রোমান্স পার্টনারকে নিয়ে মুখ খুলছেন আদৃত। সেখানে অভিনেতাকে প্রথম প্রশ্ন করা হয় সৌমীতৃষা এবং আদৃতের জুটি নিয়ে এত আলোচনা, কোনভাবে কি এটি প্রভাব ফেলেছিল তাদের বিয়েতে? এই প্রশ্নের জবাবে কোন জবাব দেননি অভিনেতা। বরং মুখের ভঙ্গিতে বুঝিয়েছেন এই বিষয়ে একেবারেই পাত্তা দেননি তিনি। এরপরই বিয়েতে সৌমীতৃষাকে আমন্ত্রণ করার বিষয়ে প্রশ্ন করা হয় আদৃতকে। অভিনেতা উত্তরে জানান “কে কি লিখছে, কে কি বলছে আমি দেখি না, জানি না। আসলে জানি না বললে ভুল বলা হবে। জানি কিন্তু আমার কিছু যায় আসে না।”

অভিনেতার উত্তরে কি প্রতিক্রিয়া জানিয়েছেন নেটিজেনরা

তবে অভিনেতার এইভাবে উত্তর দেওয়া মনে ধরেনি অনেকেরই। সামাজিক মাধ্যমে একজন লিখেছেন “উনি কাকে আমন্ত্রণ জানাবেন কাকে জানাবেন না সেটা ওনার ব্যক্তিগত ব্যাপার। তাতে কারুর কিছু যায় আসে না। কিন্তু একটা বিশেষ শো থেকে যখন সবাইকে আমন্ত্রণ করা হয় একজনকে ছাড়া তাতে সেই মানুষকে অপমান করা হয়। সৌমীতৃষা কিন্তু বেশ গুছিয়ে জবাব দিয়েছিল, কিন্তু আদৃতের জবাব অহংকারী।”

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।