Bangla Serial

জি বাংলায় মন খারাপের খবর! ‘মন দিতে চাই’য়ের পর ফের বিদায় ডঙ্কা বাজলো জনপ্রিয় এই ধারাবাহিকের! জানলে মন ভাঙবে আপনার

সদ্য বন্ধ হয়েছে জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘মন দিতে চাই’ (Mon Dite Chai)। মোহনা মাইতি (Mohona Maiti) ও সায়ন বসু (Sayan Basu) অভিনীত নয়া ধারাবাহিক ‘কে প্রথম কাছে এসেছি’কে (Ke Prothom Kache Esechi) জায়গা দিতেই বন্ধ হয়েছে তিতির আর সোমরাজের গল্প।

বন্ধের আগে মন দিতে চাইয়ের টিআরপি (Trp) খুব একটা ভাল ছিল না। স্টার জলসায় (Star Jalsha) প্রতিপক্ষকে টেক্কা দিতে না পারার জন্যই চ্যানেলের রোষের শিকার হয় এই ধারাবাহিক। বর্তমানে টিআরপিকে গুরুত্বের সঙ্গে দেখছে বাংলা বিনোদন চ্যানেলের কর্তৃপক্ষরা।

টিআরপি ভাল না হলেই ভ্রূকুটি দিচ্ছে চ্যানেল। দর্শকদের পছন্দকেই প্রথম প্রয়োরিটি দিচ্ছে চ্যানেল। দর্শকদের আগ্রহ ধরে রাখতেই বাংলা ধারাবাহিকগুলিতে আসছে একাধিক নতুন চমক। প্রতি পর্বেই গল্প মোড় নিচ্ছে কোনও না কোনও দিকে।

মন দিতে চাই’য়ের পর বন্ধের মুখে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক

স্টুডিয়োপাড়া সূত্রে খবর, অষ্টমীর পর জি বাংলায় আসছে অরগ্যানিক স্টুডিয়োর আরও একটি নতুন ধারাবাহিক। ইতিমধ্যে, জি বাংলায় চলছে অরগ্যানিকের আরও দুটি ধারাবাহিক- মিঠিঝোরা ও কার কাছে কই মনে কথা। চ্যানেল একসঙ্গে একই প্রোডাকশনের তিনটি ধারাবাহিক সম্প্রচার করছে। এরই মধ্যে নতুনের স্লট তৈরি সম্ভব নয়।

তাই সম্ভবত বন্ধ হয়েও যাবে অরগ্যানিকের কোনও একটি ধারাবাহিক। বর্তমানে মিঠিঝোরার টিআরপি ভাল, তবে মুখ থুবড়ে পড়েছে কার কাছে কই মনের কথা ধারাবাহিকটি। এবার তাই সম্ভবত বিদায়ঘণ্টা বাজবে পরাগ ও শিমুলের গল্পের।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।