Connect with us

    Bangla Serial

    লোকপ্রিয় এই চ্যানেলে‌ নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন ক্যানিংয়ের মিনু! নায়ক চরিত্রে থাকছেন এই জনপ্রিয় অভিনেতা

    Published

    on

    cannimg minu

    বাংলা টেলিভিশনের প্রতিটা চ্যানেলেই এখন নতুন ধারাবাহিক নিয়ে আসার হিড়িক। কোনও ধারাবাহিক যদি টিআরপি তুলতে অক্ষম হয় তাহলে, অবিলম্বে সেটিকে বন্ধ করে দিচ্ছে চ্যানেল। কিছুদিন আগেই স্টার জলসায়(star jalsha) একটি নতুন ধারাবাহিক এসেছে যার নাম ‘চিনি'(chini)। এছাড়াও ‘বধুয়া'(bodhuya) নামেও একটি নতুন ধারাবাহিক আসতে চলেছে জনপ্রিয় এই চ্যানেলে।

    অন্যদিকে, জি বাংলায় সদ্য শুরু হয়েছে ‘কোন গোপনে মন ভেসেছে’,’আলোর কোলে’ ইত্যাদি ধারাবাহিকগুলি। বর্তমানে ধারাবাহিকগুলি পরিণত হয়েছে ব্যবসায়। চ্যানেলের কাছে কোনও দামই যেন নেই দর্শকদের আবেগ ও চাহিদার। বর্তমানে, যে ধারাবাহিক যত বেশি রেটিং পয়েন্ট টানবে চ্যানেলগুলির কাছে তার হবে ততটাই বেশি।

    আরো পড়ুন: দুঃসংবাদ! বন্ধ হয়ে গেল জি বাংলা ও স্টার জলসার সমস্ত ধারাবাহিকের শুটিং! মাথায় হাত কলাকুশলীদের!

    প্রসঙ্গত, এই ইঁদুর দৌড়ের খেলায় একেবারেই পিছিয়ে নেই সান বাংলা। তাই, এবার সান বাংলাতেও আসছে নতুন একটি ধারাবাহিক। প্রথমে এই ধারাবাহিকটির প্রোডাকশন হাউস এর নাম রেখেছিল ‘চাওয়া পাওয়া’। কিন্তু পরবর্তীকালে, সান বাংলা এটির নাম বদল করে।

    সান বাংলায় আসন্ন এই ধারাবাহিকটির নাম রাখা হয়েছে ‘কনস্টেবল মঞ্জু’। বাবা হারা এক মেয়ের জীবন সংগ্রামের কাহিনী নিয়ে আসছে এই ধারাবাহিকটি। এই ধারাবাহিকের মূল পুরুষের চরিত্রে অভিনয় করতে চলেছে অভিনেতা শুভ্রজিৎ সাহা। তাঁকে শেষবার দেখা গিয়েছিল নয়নতারা ধারাবাহিকে।

    1705326640 canning

     

     

    অন্যদিকে নায়িকার চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী দিয়া বসু। তাঁকে শেষবার দেখা গিয়েছিল ক্যানিং এর মিনু সিরিয়ালে। ইতিমধ্যেই শেষ হয়েছে প্রোমোর শুটিং। এই ধারাবাহিকটি আসতে চলেছে চিত্রায়ন প্রযোজনা সংস্থার অধীনে।