Connect with us

    Bangla Serial

    ন্যা’কা’মির চূড়ান্ত! নিজের বরের বিয়েতে নিজেই হলুদ কুটছে শিমুল, দেখে রেগে লাল মধুবালা! প্রোমো দেখে কটাক্ষ নেটিজেনদের‌ও

    Published

    on

    shimul porag

    কার কাছে কই মনের কথা(kar kacche koi moner kotha) বর্তমান সময়ের একটি জনপ্রিয় ধারাবাহিক। এই ধারাবাহিকটি নিজের নিজস্বতার জন্য নজর কেড়েছে বহু দর্শকদের। শাশুরি বউমার এ হেন বন্ধন হোক কিংবা ননদদের সঙ্গে মিষ্টি বন্ধুত্বের সম্পর্ক দর্শকদের নজরে এক আলাদাই জায়গা করেছে এই ধারাবাহিকটি।

    এই ধারাবাহিকের শুরুর দিকে দেখা যায় শিমুল ও পরাগের বিয়ের পর মধুবালা দেবী তাদের কোনও মতেই একসঙ্গে থাকতে দিতেন না। বউমার সঙ্গে যত রকম দুর্ব্যবহার করা যায় তার প্রত্যেক্তির করতেন মধুবালা দেবী।

    আরো পড়ুন: লোকপ্রিয় এই চ্যানেলে‌ নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন ক্যানিংয়ের মিনু! নায়ক চরিত্রে থাকছেন এই জনপ্রিয় অভিনেতা

    গত কিছু সপ্তাহতে দেখা গিয়েছে মধুবালা নিজের বউমা অর্থাৎ শিমুলের সঙ্গে বেশ ভাল ব্যবহারই করতেন। কিন্তু তার কিছুদিন পরেই শিমুল আর পরাগের বিচ্ছেদ হয়ে যায়। তাদের বিচ্ছেদের পরেও শিমুল মধুবালা দেবীর বাড়িতেই থাকতে দেখা যায়।

    আজই জি বাংলার সোশ্যাল মিডিয়া পেজ থেকে একটি প্রোমো শেয়ার করা হয়েছে। তাতে দেখা যাচ্ছে পরাগ আর পেরিয়াঙ্কার বিয়ের গায়ে হলুদ হচ্ছে। সেই সময় কেউই চাইছে না হলুদ বাটতে। এমন সময় শিমুল এসে হলুদ বাটা শুরু করে।

    নিজের বরের বিয়েতে নিজেই হলুদ বাটছে শিমুল। এই দেখেই মধুবালার চোখ রেগে লাল হপ্যে যায়। সে কখনোই মেনে নিতে পারছে না প্রাক্তন বউয়ের উপস্থিতিতে পরাগের আবার বিয়ে করাটা। এই দেখে দর্শকদের প্রতিক্রিয়া হতে চলেছে দেখার মতো।