Connect with us

    Bangla Serial

    সম্পত্তি বড় বালাই! মুখার্জি কম্পানির ভাগ থেকে সড়াতে দেবুকে গু’লি করে মা’রল উৎসব! জগদ্ধাত্রীতে তুলকালাম

    Published

    on

    utsab debu jagadhatri

    জি বাংলার(zee bangla) একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘জগদ্ধাত্রী'(jagaddhatri)। বেঙ্গল টপার এই ধারাবাহিকটি বর্তমানে প্রচণ্ড জনপ্রিয় হয়ে উঠেছে। দর্শকদের কাছে এতটাই জনপ্রিয় এই ধারাবাহিকটি যে এটির সঙ্গে লেখক কোনও রকম ঘাঁটাঘুটি করলে, তা মেনে নিতে পারে না দর্শক।

    ধারাবাহিকের গত পর্ব গুলিতে দেখা গিয়েছে মারা যাওয়ার নাটক করেছে জগদ্ধাত্রী। কিন্তু সে যে মারা গেছে তা মোটেই বিশ্বাস করতে চাইছে না উৎসব। তাই সে পুলিশের কাছে আর্জি জানায় যাতে তাকে জগদ্ধাত্রীর দেহ দেখানো হয়।

    আরো পড়ুন: ন্যা’কা’মির চূড়ান্ত! নিজের বরের বিয়েতে নিজেই হলুদ কুটছে শিমুল, দেখে রেগে লাল মধুবালা! প্রোমো দেখে কটাক্ষ নেটিজেনদের‌ও

    এরপর জগদ্ধাত্রী সেখানে মৃত সেজে যায়। কিন্তু তারপরেও উৎসব নানান পরিক্ষা করে জগদ্ধাত্রীর ওপর। বিভিন্ন ছলা কলার পর অবশেষে উৎসব মানে যে সে সত্যিই মারা গেছে। এরপর মনে মনে যথেষ্ট খুশি হয় উৎসব।

    অন্যদিকে, উৎসব ও মেহেন্দি চায় না দেবুদা তাদের সম্পত্তির ভাগ পাক। আবার দেবুদা ও কোনও রকম ভাবে নিজের ভাগ ছারতে চাইছে না। যেহেতু জগদ্ধাত্রীকে মারার সমস্ত প্ল্যান তার করা, তাই সেও মুখার্জি কম্পানির একটি বড় অংশ দাবি করে।

    সম্পত্তির ভাগ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হতে শুরু করে। এমতাবস্থায় নিজের রাগ সামলাতে না পেরে উৎসব বন্দুক বের করে দেবুদাকে গুলি মেরে দেয়। এই ঘটনার পর মোড় ঘুরতে চলেছে জগদ্ধাত্রী ধারাবাহিকের।