Connect with us

    Bangla Serial

    দুঃসংবাদ! বন্ধ হয়ে গেল জি বাংলা ও স্টার জলসার সমস্ত ধারাবাহিকের শুটিং! মাথায় হাত কলাকুশলীদের!

    Published

    on

    zee star

    বাংলা টেলিভিশন (Bengali Television) বাঙালির প্রতিটা দিনের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত। বলাই বাহুল্য, বহু মানুষের সন্ধ্যাগুলো রাঙিয়ে দিয়ে যায় বিভিন্ন চ্যানেলে চলা বিভিন্ন বাংলা ধারাবাহিক। বাঙালি সত্যিকার অর্থেই ধারাবাহিক প্রেমী।

    তাদের কারণেই আজও এতটা সফলভাবে বাংলা ধারাবাহিক এগিয়ে চলেছে। আর তাইতো দর্শকদের স্বার্থে বিভিন্ন ধারাবাহিক নিত্যদিনই এসে চলেছে চ্যানেলে দর্শকদের বিনোদন দেবে বলে। কিন্তু ভাবুন তো এই বাংলা ধারাবাহিক যদি বন্ধ হয়ে যায়! তাহলে কী হবে? কী করবেন দর্শকরা?

    Bengali Serials | Anurager Chowa and Horogouri Pice Hotel to air seven days a week - Telegraph India

    আরো পড়ুন:বিদায় ডঙ্কা বাজার পরেও সুখবর! মেঘ-নীলের প্রেম দিয়েই শেষের শুরু ইচ্ছে পুতুলের!

    আর এবার এমন আশঙ্কাই চাগাড় দিয়ে উঠেছে। কারণ শোনা যাচ্ছে টলিপাড়ায় নাকি ফের একবার বন্ধ হয়ে গেছে একাধিক জনপ্রিয় বাংলা ধারাবাহিকের শুটিং। উল্লেখ্য, ২০২১ সালে করোনা পরবর্তী আর্টিস্ট ফোরাম এবং প্রযোজকদের মধ্যে ঝামেলার কারণে দীর্ঘদিন যাবৎ বাংলা ধারাবাহিকের শুটিং বন্ধ ছিল। এরপর‌ও অবশ্য গিল্ডের সঙ্গে মতবিরোধের কারণে ধারাবাহিক বন্ধ হয়েছে। আর ফের একবার সেই ঘটনা ঘটেছে।

    hq720

    আজ আর তার মঙ্গলবার সকাল থেকেই কর্মবিরতির ডাক দেওয়া হয়েছে। জানা গেছে, টলিপাড়ার ইলেকট্রিশিয়ান গিল্ডের কিছু সদস্যকে গিল্ডের আসন্ন নির্বাচনে দাঁড়াতে বাধা দেওয়া হয়েছে। ক্রমাগত হুমকির মুখে পড়তে হয়েছে তাদের তার তাই তারা কর্মবিরতির ডাক দিয়েছেন।

    Neem Phuler Modhu: বিয়েবাড়িতে অপমানিত পর্ণা, 'নিম ফুলের মধু'-র জমজমাট পর্ব

    একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমকে মঙ্গলবার ধারাবাহিকের দুনিয়ার এক সহকারী পরিচালক জানিয়েছেন, ‘‘সকাল থেকেই কাজ বন্ধ রয়েছে। কী করব জানি না। ফ্লোরে অনেক ক্ষণ ধরে ইউনিট বসেই রয়েছে।’’ যদিও এই বিষয়ে ফেডরেশনের সভাপতি স্বরূপ বিশ্বাস জানিয়েছেন, ‘‘সকালে একটু সমস্যা হয়েছিল। কিন্তু পরে সমস্যা মিটে গিয়েছে। আমরা শুটিং বন্ধ করাকে সমর্থন করি না।”