Connect with us

    Bangla Serial

    বিদায় ডঙ্কা বাজার পরেও সুখবর! মেঘ-নীলের প্রেম দিয়েই শেষের শুরু ইচ্ছে পুতুলের!

    Published

    on

    megh nil

    জি বাংলার(zee bangla) জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল(icche putul)। এই ধারাবাহিকটির চাহিদা দর্শকদের কাছে প্রথম থেকেই তুঙ্গে। ইচ্ছে পুতুলের কাহিনী যদিও বা মানুষের কাছে নতুনত্ব নয়। কিন্তু তারপরেও, এই ধারাবাহিকের জনপ্রিয়তা ও গ্রহণযোগ্যতা আকাশ ছোঁয়া। টিআরপি কম থাকলেও দর্শকদের চোখে এই ধারাবাহিকটি দারুন জনপ্রিয়।

    গতকাল জি বাংলার সোশ্যাল মিডিয়ার তরফ থেকে পোস্ট করা হয়েছিল এই ধারাবাহিকটির একটি প্রোমো। যেটিতে দেখা গিয়েছিল মেঘকে ছেড়ে চিরদিনের মতো দিল্লি চলে যাচ্ছে নীল এবং যখনই মেঘ সেটা জানতে পারে সে চেষ্টা করে নীলকে আটকানোর।

    আরো পড়ুন: কার কাছে ক‌ই মনের কথায় টানটান উত্তেজনা! তীর্থঙ্করের সঙ্গে প্রতীক্ষার সম্পর্কের কথা পলাশকে জানিয়ে দিল শিমুল! আসছে ধুন্ধুমার পর্ব

    কিন্তু এই প্রোমো দেখে দর্শকদের কাছে পরিষ্কার হয়নি কিছুই। এখনও তারা বুঝতে পারছে না, এর ফলে কি আরও কাছাকাছি আসবে মেঘ ও নীল? না কি চির জীবনের মতো দূরে চলে যাবে তারা? তবে প্রোমো দেখে আন্দাজ করা একেবারেই দায় নয় যে আগামী পর্বগুলি হতে চলেছে টানটান উত্তে’জনা সম্পন্ন।

    কিছুদিন আগেই রব উঠেছিল শেষ হয়ে যেতে চলেছে জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল। এই খবর ছড়াতেই মন ভেঙ্গেছিল বহু দর্শকদের। কিন্তু এই ধরনের প্রোমো দিয়ে দর্শকদের মুখে আবারও হাসি ফুটিয়েছে তাদের প্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল।

    শোনা যাচ্ছে, এখনই নাকি শেষ হচ্ছে না এই ধারাবাহিকটি। চলবে আরও বেশ কিছু দিন। মেঘ ও নীলের জুটিকে এখনও বেশ কয়েকদিন দেখতে পাবেন দর্শকরা। এমনটাই জানানো হয়েছে প্রোডাকশনের তরফ থেকে।