Bangla Serial

TRP: অপেক্ষার অবসান! এসে গেছে চলতি সপ্তাহের টিআরপি! জ্যাস, ফুলকিকে হারিয়ে বাজিমাত পর্ণার

Today’s TRP 12 April; অবশেষে ঘটল সাপ্তাহিক প্রতীক্ষার অবসান। এসে গেছে এই সপ্তাহের টিআরপির তালিকা। যার জন্য অপেক্ষায় থাকেন ধারাবাহিকের কলাকুশলীরা থেকে ধারাবাহিকের দর্শকরা। গত সপ্তাহেই টিআরপি (TRP) কারণে পর্দা থেকে বিদায় নিয়েছে মিলি। প্রথম সপ্তাহেই শুরু থেকে মানুষের মনে ধীরে ধীরে নিজের জায়গা করে নিচ্ছে অর্গানিক স্টুডিওর নতুন ধারাবাহিক অষ্টমী। দর্শকরা সকলেই ধারাবাহিক নিয়ে বেশ উৎসাহী।

তবে প্রথম সপ্তাহে কেমন ফল করল ঋতব্রতা দে এবং সপ্তর্ষি মৌলিকের ধারাবাহিক অষ্টমী? কে হল এই সপ্তাহে সেরার সেরা? সেরা পাঁচের তালিকায় কি নিজেদের নাম আনতে পারল শিমুল? এই সপ্তাহে কি বাড়ল জগদ্ধাত্রীর টিআরপি? এই সমস্ত প্রশ্নের উত্তর রয়েছে টিআরপি তালিকা। ইতিমধ্যেই এই সপ্তাহের টিআরপির তালিকা এসেছে আমাদের হাতে। এই সপ্তাহের টিআরপির তালিকাতেও এসেছে আমূল পরিবর্তন। বদলেছে সেরার পাঁচের স্থান।

এই সপ্তাহেও আবার শীর্ষস্থান অধিকার করেছে আপনাদের সকলের প্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু। ধারাবাহিকে পর্ণার পিকলুকে বাঁচানোর জন্য একের পর এক কেরামতি, মিস্টার এক্সের সঙ্গে লড়াই। তারপর পর্ণার গুলি লাগার ফলে তার প্রাণ সংশয়। হেমনলিনী দেবী এবং চয়নের ফিরে আসা সবটা মিলিয়ে দারুন জমে উঠেছে ধারাবাহিকের কাহিনী। ধারাবাহিকের কাহিনীও বেড়েছে খানিকটা। এই সপ্তাহে তাদের টিআরপি রেটিং ৭.৭।

এই সপ্তাহে দ্বিতীয় স্থানে রয়েছে আপনাদের অনেকেই প্রিয় ধারাবাহিক ফুলকি। ধারাবাহিকে রোহিতের নির্দোষ প্রমাণ করার জন্য ফুলকির লড়াই। তার গুলি লাগা সবটা মিলিয়ে বেশ জমজমাট হয়ে উঠেছে ধারাবাহিকের কাহিনী। এই সপ্তাহে ফুলকির রেটিং ৭.৬। এই সপ্তাহে তৃতীয় স্থানে আছে জগদ্ধাত্রী। ধারাবাহিকের বনলতার কেস বেশ দৃষ্টি আকর্ষণ করেছে দর্শকদের। ফলেই আগের থেকে বেশ খানিকটা বেড়েছে ধারাবাহিকের টিআরপি। এই সপ্তাহে তাদের রেটিং ৭.৫।

এই সপ্তাহেও নিজেদের চতুর্থস্থান বজায় রেখেছে গীতা LLB। ধারাবাহিকে বিয়ের ট্রাকে কাহিনী জমে উঠেছে। এই সপ্তাহে তাদের রেটিং ৭.০। এই সপ্তাহে পঞ্চম স্থানে আছে জি বাংলার আরেকটি জনপ্রিয় ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছে। ধারাবাহিকের এই সপ্তাহের রেটিং ৬.৯। এছাড়াও এই সপ্তাহে ট্রেন্ডিং-এ রয়েছে জগদ্ধাত্রীর মহাপর্ব এই সপ্তাহে তাদের রেটিং ৭.৮। এই সপ্তাহে আরেকটি ট্রেন্ডিং ধারাবাহিক হল জল থই থই ভালোবাসা। এই সপ্তাহে তাদের রেটিং ৫.৬ এবং তার সঙ্গে ট্রেন্ডিং-এ রয়েছে তাদের প্রতিপক্ষ ধারাবাহিক আলোর কোলে। এই সপ্তাহে ধারাবাহিকের রেটিং ৫.০। অর্থাৎ আলোর কোলে অনেকটাই পিছিয়েছে জল থই থই ভালোবাসার থেকে। আসন্ন সপ্তাহে কি বাজিমাত করতে পারবে জগদ্ধাত্রী বা ফুলকি এবার সেটাই দেখার।

প্রথম •• নিম ফুলের মধু ৭.৭
দ্বিতীয় •• ফুলকি ৭.৬
তৃতীয় •• জগদ্ধাত্রী ৭.৫
চতুর্থ •• গীতা LLB ৭.০
পঞ্চম •• কোন গোপনে মন ভেসেছে ৬.৯

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।