Bangla Serial

“ডি’প্রে’শ’ন গ্রাস করেছিল,” কীভাবে নিজেকে সামলেছিলেন ‘ফুলকির’ শালিনী? মন খুললেন দিদি নং ১-এ!

বাংলা টেলিভিশনের (Television) পরিচিত মুখ অভিনেত্রী শার্লি মোদক (Sharli Modok)। তিনি এখন সবার কাছেই পরিচিত ‘শালিনী’ হিসেবে। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘ফুলকি’-তে অভিনয় করছেন শার্লি। এর আগেও অভিনয় করেছেন বিভিন্ন ধারাবাহিকে। তবে এই প্রথম তিনি খল চরিত্রে। জীবনের চ্যা’লে’ঞ্জ সামলেও সব সময় হাসিমুখে শার্লি। ডি’প্রে’শ’ন কাটিয়ে ভালো রেখেছেন নিজেকে।

অনেকগুলো বছর হলো টেলিভিশনে অভিনয় করছেন অভিনেত্রী শার্লি মোদক। চিরদিনই তুমি যে আমার, ভাগ্যলক্ষ্মী, লক্ষ্মী কাকিমা সুপারস্টার ধারাবাহিকে দেখা গিয়েছিল তাঁকে। তবে একজন অভিনেত্রীর জীবন ওঠাপড়ার মধ্যে থাকেই। হয়ত একটানা কাজ আসে না। তখন নিজেকে সা’ম’লে রাখতে হয়। তেমনটাই করেছেন শার্লিও।

সম্প্রতি দিদি নম্বর ওয়ানের মঞ্চে এসে অভিনেত্রী জানান, দ্বিতীয় সিরিয়াল শেষের পরে ডি’প্রে’শ’নে চলে গিয়েছিলেন অভিনেত্রী। কাজ না থাকার দরুন অবসরে কাটছিল দিন। নিজের মধ্যে কাজ করছিল ইনসিকিউরিটি। তারপর কাজের অফার আসতে ধীরে ধীরে আবার ব্যস্ত জীবনে ফেরেন তিনি। তৃতীয় সিরিয়াল শেষের কিছুদিনের মাথায় ফুলকিতে অভিনয়ের অফার আসে।

জীবনে প্রথমবারের জন্য খল চরিত্রে অভিনয় করছেন শার্লি। অভিনেত্রী হেসে বলেন, ভীষণ চ্যা’লে’ঞ্জিং একটা চরিত্র। আর চ্যা’লে’ঞ্জিং বলেই আরও ভালো লাগছে তাঁর। পর্দার শালিনী নিজের ছাড়া কারর কথা ভাবতেই পারেনা। ফুলকির মতো মিষ্টি একটা মেয়ের ক্ষ’তি চায়। ‌এতটা নে’গে’টি’ভ একটা চরিত্র পর্দায় প্লে করা তার জন্য বেজায় কঠিন।

আরো পড়ুন: অপেক্ষার অবসান! এসে গেছে চলতি সপ্তাহের টিআরপি! জ্যাস, ফুলকিকে হারিয়ে বাজিমাত পর্ণার

তবে গত এক বছর ধরে নিজেকে তৈরি করেছেন শার্লি।‌ অবসরের সময় কাটিয়েছেন পরিবারের সঙ্গে। ডি’প্রে’শ’ন’কে আর মাথায় চড়তে দেননি। নিজেকে তৈরি করেছেন পরবর্তী চরিত্রের জন্য। সময় আসতেই চ্যা’লে’ঞ্জি’ং চরিত্র পেয়েছেন তিনি। এখন তিনি শার্লিকে ছাপিয়ে সবার চোখে শালিনী হয়ে উঠেছেন।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।