Bangla Serial

ফের পু’লি’শে’র চোখে ধু’লো দিল মিশকা, জেল থেকে বেরোতে এবার মো’ক্ষ’ম চাল চলল সে

Anurager Chowa Today Episode 12 April; স্টার জলসা (Star Jalsha) সঙ্গে জি বাংলার (Zee Bangla) বরাবরের ট’ক্ক’র। দুই চ্যানেলের মধ্যে চলে টিআরপি (trp) দখলের হাড্ডাহাড্ডি লড়াই। ইদানীং দুই চ্যানেলের মধ্যে টিআরপিতে ছক্কা হাঁকাচ্ছে জি। তবে এক সময়ে গীতার মতো জি -এর ধারাবাহিকগুলিকে জোড় টেক্কা দিয়েছে অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)

সূর্য-দীপা আর মিশকার ত্রিকোণ প্রেমের গল্প নিয়ে প্রাথমিক ভাবে শুরু হয়েছিল অনুরাগ। ধীরে ধীরে দর্শকদের আগ্রহ ধরে রাখতে ও টিআরপি বাড়াতে ধারাবাহিকে এসেছে একাধিক মনোরঞ্জনের রসদ। গল্প নিয়েছে নতুন নতুন মোড়। দেখানো হয়েছে গল্পের নায়িকা দীপার জীবন সংগ্রামের কাহিনি, সেনগুপ্ত বাড়ির পারিবারিক ড্রামা।

এই মুহূর্তে গল্পে ঘটে গিয়েছে বিরাট রদবদল। ধারাবাহিকের সাম্প্রতিক পর্বগুলিতে দেখা নেই নায়কের। সে এখন বিয়ে করে নতুন বউ ইরাকে নিয়ে কোথায় গিয়ে থাকছে দেখানো হয়নি দর্শকদের। তবে তাকে খুঁজে চলেছে মিশকা। সূর্যর এককালীন বন্ধু ও কলিগ। সূর্যকে ভালোবাসলেও সূর্য তার ভালোবাসার মূল্য দেয়নি। বরং তার চোখের সামনে বিয়ে করে দীপাকে। আর তখন থেকেই মিশকার চ’ক্ষু’শূ’ল হয়ে উঠেছে দীপা।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১২ এপ্রিল(Anurager Chowa Today Episode)

এই মুহূর্তে ধারাবাহিকের গল্পে জেল ফেরার মিশকাকে পুলিশের হাতে তুলে দিয়েছে দীপা। কারণ জেল পালিয়ে সূর্যকে না পেয়ে সোনা-রূপার উপর চ’ড়া’ও হয় মিশকা। অর্জুনকে সে গু’লিও করে। তবে মোক্ষম সময়ে এসে হাজির হয় পুলিশ। সময় মতো পুলিশের আগমনে প্রাণে বাঁচে অর্জুন-দীপা, সোনা-রূপা আর বীর। কিন্তু জে’লে গিয়েও নিস্তার দিচ্ছে না মহা কু’ট’নি।

আরো পড়ুন: বাড়ি ফিরল অর্জুন! বাঁ’ধ ভা’ঙ’লো দীপার খুশি! সম্পর্কের নতুন সমীকরণ জমাট বাঁধছে

আরও একবার মিশকার জ্বা’লা’য় জর্জরিত জেলার থেকে এসআই সকলে। জেলের ভিতর অ’স্বা’ভা’বি’ক আচরণ করতে শুরু করেছে সে। জিনিসপত্র ভাঙছে, মাথা ঠুকছে জেলের দেওয়ালে। এবার যদি বড়সর কিছু একটা করে বসে! সেই ভয়ে মিশকাকে মানসিক স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করানো হয়। আসলে অ’স্বা’ভা’বি’ক আচরণ নাটক মাত্র। আসল উদ্দেশ্য জেল থেকে পালানো। হা’স’পা’তা’লে তুলনামূলক হালকা সি’কি’উ’রি’টি। তবে এখন থেকে কি পালাতে সক্ষম হবে মিশকা?

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।