Bangla Serial

বাড়ি ফিরল অর্জুন! বাঁ’ধ ভা’ঙ’লো দীপার খুশি! সম্পর্কের নতুন সমীকরণ জমাট বাঁধছে

জনপ্ৰিয় টেলি সিরিয়াল (Tele Serial) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় সিরিয়ালগুলির মধ্যে অন্যতম সূর্য আর দীপা সম্পর্কের টা’না’পো’ড়ে’ন ও পারিবারিক ড্রামা। দর্শকদের গল্প নিয়ে আগ্রহের অন্ত নেই। যদিও বর্তমানে টিআরপিতে (TRP) ভাল ফল করছে না অনুরাগ।

সিরিয়ালের গল্পে বর্তমানে, মিশকার হাত থেকে সোনা-রূপা আর বীরকে বাঁ’চি’য়ে এনেছে অর্জুন। আর বাঁচাতে গিয়ে ডান কাঁধে গু’লি লাগে তার। গু’রু’ত’র জ’খ’ম অবস্থায় হা’স’পা’তা’লে ভর্তি করা হয় অর্জুনকে। এবারের মতো প্রাণে বেঁ’চে যায় কোনো রকমে। সোনা-রূপা এই প্রতিটা সময়ে অর্জুনের পাশে ছিল। তার জন্য চি’ন্তা করেছে। তাকে সা’হ’স জুগিয়েছে।

deepa arjun suryo

অপরদিকে, দীপা ধর্মপত্নী না হয়েও স্ত্রী ধর্ম পালনে এতটুকু ত্রু’টি রাখেনি। অর্জুন যে ডাক্তারের তত্বাবধানে ছিলেন সেই ডাক্তারও দীপার প্রশংসায় পঞ্চমুখ। এদিন ছিল ঘরওয়াপসি। হা’স’পা’তা’ল থেকে ফিরে সাজানো ঘরদোর দেখে খুশি হয় অর্জুন। ভুবনদা ও সোনা-রূপা নিজের হাতে ঘর সাজিয়েছে।

এদিকে, চক্রবর্তী বাড়িতে খুশির আবহ বিরাজমান হলেও মনের ভিতর তোলপাড় চলছে দীপার। অর্জুনদা সময়ে অসময়ে তার পাশে থেকেছে। মেয়েদের নিজের মেয়ের মতো মানুষ করছে। দীপাকে নিঃস্বা’র্থ ভালোবাসায় ভরিয়ে দিয়েছে। দীপার এক চুল অ’প’মা’ন ব’র’দা’স্ত করে না অর্জুন।

আরও পড়ুনঃ অনেক হলো চোর-পুলিশ খেলা! এবার মায়ের দায়িত্ব পালন করবে জগদ্ধাত্রী! আসছে দারুন সারপ্রাইজ

আর এসব দেখে মন গলছে দীপারও। মন্দিরে গিয়ে আ’রো’গ্য কামনার পাশাপাশি অর্জুনদা সে মন থেকে ছাড়তে চায়না বুঝেছে সে। এখন রূপা সুস্থ। তবে কি আবার তাদের পথ আলাদা হওয়ার সময় হল? পথ আলাদা হয়ে ফের একা হয়ে পড়বে দীপা। তবে তারজন্য নয়! চোখ বন্ধ করলে যে এখন অর্জুনের মুখটাই ভেসে ওঠে। দু-একবার ছুটে গিয়ে অর্জুনদাকে বলতেও গিয়েছিল দীপা। তবে মুখ ফুটে বলা হয়। তবে কি এবার সত্যি দীপার মনে অ’স্ত গেল সূর্য? উত্তর মিলবে অনুরাগের ছোঁয়ার আসন্ন পর্বগুলিতে।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।