Bangla Serial

অনেক হলো চো’র-পুলিশ খেলা! এবার মায়ের দায়িত্ব পালন করবে জগদ্ধাত্রী! আসছে দারুন সারপ্রাইজ

জি বাংলায় চলছে উৎসবের সময়। একের পর এক ধারাবাহিক পার করছে মাইলস্টোন। ইতিমধ্যেই নিম ফুলের মধু পার করছে তাদের ৭০০ পর্ব, ফুলকি পার করেছে তাদের ৩০০ পর্ব। তবে এবার পালা জি বাংলার (Zee Bangla) ব্লুজ প্রযোজনা সংস্থার জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রীর (Jagaddhatri)। ধারাবাহিকে আসা একের পর এক চ’ম’ক, নতুন নতুন কে’সে’র রহস্য বারবার মন জয় করেছে দর্শকদের।

জ্যাস সান্যালের বিচক্ষণতা, অ্যা’ক’শ’ন এবং বি’চা’র’বু’দ্ধি অপরদিকে জগদ্ধাত্রীর সংসার সামলানোর দক্ষতা, কৌশিকী মুখার্জীর তী’ক্ষ্ম বুদ্ধি বারবার মুগ্ধ করেছে দর্শকদের। অপরদিকে উত্তরবঙ্গের দেবুদা, উৎসব, মেহেন্দি, দিব্যা সেন এবং তুষারতীর্থ তলাপাত্রের জগদ্ধাত্রীর বি’রু’দ্ধে একের পর এক চা’ল কাহিনীতে এনেছে টান টান উ’ত্তে’জ’না। তবে সম্প্রতি জগদ্ধাত্রী কাছে এসেছে জোড়া খু’নের কেস। এদিকে কেস অন্যদিকে গরিমার বিয়ে। একদিকে কর্ম আরেকদিকে সংসার সবটাই দারুণভাবে সামলাচ্ছে জগদ্ধাত্রী।

মেহেন্দি, সঙ্গীত, গায়ে হলুদ প্রতিটা পর্বেই রয়েছে নতুন নতুন চমক। শুরু থেকেই বনলতাকে নিয়ে জগদ্ধাত্রী মনে ছিল জ’ল্প’না। তবে ইতিমধ্যেই সকলের সামনে এসেছে প্রমিতার আসল মুখ। আসলে বনলতাই হল প্রমিতা বসু। প্রমিতার স্বামী দীপনের সঙ্গে একটি মেয়ের স’র্ম্প’ক থাকার কারণে দীপন মে’রে ফেলে প্রমিতার সন্তানকে।স্বামীর এই ধোঁকা মেনে নিতে পারেনি প্রমিতা। তাই দীপন এবং তার প্রেমিকা ফ্ল্যাটে থাকাকালীন তাদের ড্রিঙ্কে বি’ষ মিশিয়ে হ’ত্যার পরিকল্পনা করে প্রমিতা।

সেই ঘটনায় দীপন মা’রা গেলেও বেঁচে ছিল সেই মেয়েটি। এরপর হাসপাতালে গিয়ে সেই মেয়েটিকেও খু’ন করে প্রমিতা। জগদ্ধাত্রীও এখনও প্রমিতার বিষয়ে জেনে গেছে সবটা। তবে ধারাবাহিকে গরিমার বিয়ে নিয়ে এসেছে নতুন চ’ম’ক। জানা গেছে আর ১০দিন পরই জগদ্ধাত্রী পূর্ণ করবে তাদের ৬০০ পর্ব। সেই পর্বেই জগদ্ধাত্রী তাদের দর্শকদের কাছে নিয়ে আসছে নতুন চমক। সেইদিন ধারাবাহিকে সম্প্রচারিত হবে সেই প্রতীক্ষিত প্রোমোর পর্ব অর্থাৎ মা হতে চলেছে জগদ্ধাত্রী।

আরও পড়ুন: জোর গুঞ্জন বন্ধ হচ্ছে দিদি নাম্বার ওয়ান! শো বন্ধ হ‌ওয়া নিয়ে কি বললেন পর্দার দিদি রচনা?

ধারাবাহিকের এই নতুন চমক নিয়ে বেশ উৎসাহী ধারাবাহিকের অনুরাগীরা। ইতিমধ্যেই ধারাবাহিকে স্বয়ম্ভু এবং জগদ্ধাত্রীর রো’ম্যা’ন্স দেখে দারুন খুশি হয়েছেন তারা। একজন নেটিজেন লিখেছেন “অনেকদিন পর জগদ্ধাত্রী আর স্বয়ম্ভুর মো’মে’ন্ট’স দেখলাম দারুন লাগলো। অপরদিকে জ্যাস বুঝতে পেরেছে বনলতাই প্রমিতা। দারুন লাগছে পর্বটা।” তাহলে ধারাবাহিকের এই নতুন চমক আপনাদের কেমন লাগছে?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।