Bangla Serial

জোর গু’ঞ্জ’ন বন্ধ হচ্ছে দিদি নাম্বার ওয়ান! শো বন্ধ হ‌ওয়া নিয়ে কি বললেন পর্দার দিদি রচনা?

বর্তমানে রিয়ালিটি শো’গুলির মধ্যে সবচেয়ে জনপ্রিয় এবং সবচেয়ে পুরোনো শো হল দিদি নম্বর ১ (Didi No 1)। প্রথম থেকে এই শোয়ের সঞ্চালনার কাজে নানা টলি অভিনেত্রীকে দেখা গেলেও স্থায়ী হ’ন’নি কেউই। তারপর দিদি নম্বর ১-এর সঞ্চালনার দায়িত্ব কাঁধে তুলে নেয় বাংলার জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জী। তারপর থেকে তিনিই সামলেছেন অনুষ্ঠানটি সঞ্চালনায় গুরুতর দা’য়’ভা’র।

বাংলার মেয়েদের জীবনের ল’ড়া’ই, তাদের প্রতিষ্ঠিত হওয়ার কাহিনী বা আরও স্পষ্টভাবে বললে তাদের দিদি নম্বর ১ হওয়ার কাহিনীই বাঙালির সামনে বারবার তুলে ধরেছে এই শোটি। প্র’ত্য’ন্ত গ্রামাঞ্চল থেকে মহানগরী, বাংলার ঘরে ঘরে জি বাংলার দিদি নম্বর ১কে পৌঁছে দিয়েছেন সঞ্চালিকা অভিনেত্রী রচনা ব্যানার্জী। এই শোয়ের মাধ্যমেই মেয়েরা প্র’মা’ণ করেছে যে রাঁধে সে চুলও বাঁধে। ২০১০ সালে থেকে দেখতে দেখতে এই শোটি পার করেছে ৯টি সিজন তাও একটানা।

তবে জানুয়ারি মাসে দিদি নম্বর ১কে দেখা গেছিল বাংলার দিদি নম্বর ১এর কর্মস্থলে অর্থাৎ ন’বা’ন্নে। তারপর থেকেই শুরু হয় জ’ল্প’না। সকলেই ধারণা করেছিলেন এবার তবে বাংলার দিদির দলেই যোগ দিচ্ছেন জি বাংলার দিদি নম্বর ১ রচনা ব্যানার্জী। যদিও প্রথমে এই বিষয়ে মৌ’ন’তা বজায় রেখেছিলেন রচনা। কিন্তু পরবর্তী সময়ে সেই জল্পনাই সত্যি হল। খোদ মুখ্যমন্ত্রী নিজের মুখে জানালেন হুগলির জেলার প্রার্থী লকেট চট্টোপাধ্যায়ের সঙ্গে রাজনৈতিক প্র’তি’দ্ব’ন্দ্বি’তা’য় নামছেন রচনা।

বর্তমানে প্রচারের কাজে ভীষন ব্য’স্ত রচনা ব্যানার্জী। ঠিক করে সময় দিতে পারছেন না শোকে। বর্তমানে প্রচারে এবং সাংবাদিকদের বলা তার প্রত্যেকটি কথাই সোশ্যাল মিডিয়ায় ভা’ই’রা’ল। তবে এরই মধ্যে শোনা যাচ্ছে গু’ঞ্জ’ন, তবে কি দিদি নম্বর ১ ছাড়ছেন রচনা? কারণ রা’জ’নী’তি’তে কেউ স’ক্রি’য়’ভা’বে যুক্ত হয়ে গেলে তাকে আর দেখা যায়না অভিনয় জগতে। বিশেষত মহিলা রাজনৈতিক নেত্রীদের। তাহলে রচনার সঙ্গেও ঘটতে চলেছে একই ঘটনা। সম্প্রতি সংবাদ মাধ্যমেই এই প্রশ্নের উত্তর দিয়েছেন তিনি।

আরো পড়ুন: ধ’রা-ছা’ড়া’র খেলা! একের পর এক ছা’ড়’তে ছা’ড়’তে অবশেষে সোহিনীকে নাকি বিয়ে করছেন শোভন!

অভিনেত্রী জানিয়েছেন “দিদি নম্বর ১ বন্ধ হল কই, চলছে তো। হ্যাঁ এখন প্রচারের কারণে একটু স’ম’স্যা হচ্ছে। এইসময় সবটাই সা’ম’লা’চ্ছে আমাদের টিম। আমি ওদের ফোনে সবটা বলে দিচ্ছি। কিন্তু জুন মাসের পর সবটাই ঠিক হয়ে যাবে। আর আমার ইচ্ছে আছে আমি রা’জ’নী’তি এবং দিদি নম্বর ১ দুটোই সমানভাবে চালিয়ে যাবো।” অভিনেত্রীর এই কথায় এই বিষয়টি স্পষ্ট যে এখনও কোন মতেই ব’ন্ধ হচ্ছে না দিদি নম্বর ১। তবে ভবিষ্যতে কি হবে সেটাই এখন দেখার।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।