Tollywood

ধ’রা-ছা’ড়া’র খেলা! একের পর এক ছা’ড়’তে ছা’ড়’তে অবশেষে সোহিনীকে নাকি বিয়ে করছেন শোভন!

অনেকদিন ধরেই সংবাদ আসছিল তবে এবার সমস্ত জল্পনার অবসান। শোনা যাচ্ছে, এবার শীঘ্রই বিয়ের পিঁ’ড়ি’তে বসতে চলেছেন টলিপাড়ার নতুন চ’র্চি’ত জুটি শোভন গঙ্গোপাধ্যায় (Shovan Gangopadhya) এবং সোহিনী সরকার (Sohini Sarkar)। অনেকদিন ধরেই এই তারকা জুটির গো’প’ন প্রেমের স’ম্প’র্ক গু’ঞ্জ’নে’র নতুন বিষয় হয়ে দাঁড়িয়েছে টলিপাড়ায়। তাদের একসঙ্গে পাহাড়ে ভ্রমণ থেকে শুরু করে সবটাই জায়গায় করে নিয়েছেন সংবাদ মাধ্যমের শিরোনামে। যদিও নিজেদের প্রেমের কা’হি’নী নিয়ে কখনও মুখ খোলেননি সোহিনী বা শোভন কেউই।

তবে অভিনেত্রীর প্রা’ক্ত’ন প্রেমিক রণজয় বিষ্ণুর কানেও পৌঁছে গেছে এই সংবাদ। অভিনেতা জানিয়েছিলেন তিনি সোহিনীর শুভাকাঙ্ক্ষী। তিনি সোহিনীর ভালো চান। সোহিনীর আর শোভন দুজনে একে অপরের সঙ্গে ভালো থাকুক। সম্প্রতি একটি আন্তর্জাতিক সংবাদমাধ্যমকে অভিনেত্রী সোহিনী জানিয়েছেন “আমরা কিছু বলিনি তবে আমাদের নিয়ে অনেকেই অনেক কিছু বলেছে। আমার আ’লা’দা করে আর কিছু বলার নেই। আমরা ভালো আছি।” কিন্তু তাকে ইঙ্গিত করে এই কথা বললেন অভিনেত্রী?

জানা গেছে কিছুদিন আগেই শোভন গঙ্গোপাধ্যায়ের প্রা’ক্ত’ন প্রেমিকা গায়িকা ইমন চক্রবর্তী নিজে খোদ শিলমোহর দিয়েছেন এই সম্পর্কে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে ইমন চক্রবর্তী বলে ফেলেছিলেন “ওই যে যীশুদা যে অনুষ্ঠানটা করল সেখান থেকেই তো শোভন আর সোহিনীর প্রেম। আমি নিজের চোখেই দেখেছিলাম। দেখেই বুঝতে পেরেছি। সোহিনী আমায় বলেছিল চুপ চুপ কাউকে বলিস না….. এরকম এই ব্যাপারে। আমি ওদের দুজনের জন্যই খুব খুশি ওরা প্রেম করছে। বরফের মধ্যে বেড়াতে গেছে।

যদিও প্রা’ক্ত’ন’কে নিয়ে এখনও অনেকটাই সংযত ইমন। যখন তাকে সাংবাদিকরা জিজ্ঞাসা করে যে তার প্রা’ক্ত’ন শোভনের বিয়েতে তিনি খুশি কিনা? গায়িকা জানিয়েছেন “আমি পরের পাতা দেখি না, সামনেই পাতা লিখি। আমরা খুব ভালো বন্ধু। আর খা’রা’প বন্ধু হলেও আমি সবার ভালো চাই। সেই হিসেবেই বলছি ওরা ভালো থাকুক।” সম্প্রতি বারবার প্রেমিকা পরিবর্তনের কারণে সোশ্যাল মিডিয়ায় ট্রো’লে’র সম্মুখীন হয়েছেন শোভন। প্রথমে ইমন চক্রবর্তী তারপর স্বস্তিকা দত্ত এবং বর্তমানে সোহিনী সরকারের সঙ্গে সম্পর্কে আছেন শোভন।

সেই নিয়েই কিছুদিন আগেই তী’ব্র ক’টা’ক্ষে’র সম্মুখীন হয়েছেন শোভন নেট দুনিয়ায়। সম্প্রতি গায়ক শোভনের পোস্টে একজন নেট নাগরিক কমেন্ট করে লিখেছেন “সবই তো ঠিক আছে, কিন্তু তুমি তো দেখছি শ্রাবন্তী, কাঞ্জন এদেরকেও ছড়িয়ে যাবে ভাই। তবে একটা ফারাক আছে তোমার মধ্যে আর ওদের মধ্যে। ওরা বিয়ে করে ছে’ড়ে’ছে আর তুমি বিয়ে না করেই।” নেটিজেনদের এই মন্তব্যের জবাবে শোভন লিখেছেন “তাই তো ছ’ড়ি’য়ে ফেলছি না, ছা’ড়ি’য়ে যাচ্ছি।” এতে এবার সকলেরই আশা এবার অন্ততপক্ষে শোভন আর সোহিনী প্রেমটা বিয়ের অব্দি পৌঁছক।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।