Bangla Serial

আসছে অষ্টমী! শেষ হ‌ওয়ার মুখে একঘেয়ে কার কাছে কই মনের কথা!

বর্তমানে টিআরপির কারণে শেষ কোন ধারাবাহিকই চলছে না বহুবছর। বর্তমানে ধারাবাহিকগুলোর সময়সীমা ৮ থেকে ১০ মাস। ইতিমধ্যেই টিআরপি কমে যাওয়ার কারণে জি বাংলার পর্দা থেকে বিদায় নিয়েছে ধারাবাহিক লীনা গঙ্গোপাধ্যায়ের ধারাবাহিক ইচ্ছে পুতুল। সেই স্থানে চলে এসেছে ব্লুজ প্রযোজনা সংস্থার প্রযোজিত ধারাবাহিক যোগমায়া। ধারাবাহিকটি মাধ্যমে পর্দায় ফিরেছে অভিনেত্রী নেহা আমানদীপ, সৈয়দ আরফিন, অনন্যা বিশ্বাস, কৌশিক ব্যানার্জী সহ একাধিক তারকারা।

তবে যোগমায়ার একসপ্তাহ হতে না হতেই জি বাংলায় চলে এসেছে আরও একটি ধারাবাহিক। জি বাংলার সোনার সংসারের দিনই মুক্তি পেয়েছে জি বাংলার আসন্ন ধারাবাহিক অষ্টমীর ট্রেলার। যেখানে ধারাবাহিকের মুখ চরিত্রে দেখা যাচ্ছে অভিনেতা সপ্তর্ষি মৌলিক এবং অভিনেত্রী ঋতব্রতা দেকে। এছাড়াও ধারাবাহিকের আরও একটি গুরুত্বপূর্ন চরিত্রে দেখা গেছে অভিনেতা কৌশিক চক্রবর্তীকে। ধারাবাহিকের ট্রেলারে যদিও নজর কেড়েছেন অভিনেতা কৌশিক চক্রবর্তী। লাল শাড়ি, সিঁদুর, সোনার গয়না, তীক্ষ্ণ দৃষ্টি অবাক করেছে দর্শকদের।

তবে জানা গেছে ধারাবাহিকে তিনি থাকছেন খল নায়কের চরিত্রে। যদিও ধারাবাহিকটির ট্রেলার দেখে ধারাবাহিক সম্পর্কে তেমন কিছুই বোঝা যায়নি। তবে জানা গেছে ধারাবাহিকটি হতে চলেছে অপ্রাকৃতিক কাহিনীর ওপর নির্ভর করে। জানা গেছে ত্রিনয়নী এবং গৌরী এলোর মতোই এই ধারাবাহিকেও দেখানো হবে অশুভ শক্তির ওপর শুভ শক্তির বিজয়ের কাহিনী। তবে কোন সময় আসছে এই ধারাবাহিকটি? কোন ধারাবাহিক বিদায় নিচ্ছে পর্দা থেকে?

সেই সম্পর্কে জানা গেছে বিদায় নিতে চলেছে আপনাদের অনেকই প্রিয় ধারাবাহিক মিলি। শুরুর থেকে ধারাবাহিকটির টিআরপি কম থাকার কারণেই মাত্র সাত- আট মাসের মধ্যেই বিদায় নিতে পারে ধারাবাহিকটি। ধারাবাহিকটি শুরু হয়েছিল ২০২৩ সালের ২৫ সেপ্টেম্বর। তবে শুরুর থেকেই বিরোধী চ্যানেলের ধারাবাহিক হরগৌরী পাইস হোটেলের সঙ্গে প্রতিদ্বন্দ্বীতায় পেড়ে উঠছিল না ধারাবাহিকটি। ধারাবাহিকটিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী খেয়ালি মণ্ডল এবং অভিনেতা অনুভব কাঞ্জিলাল।

Kar kache koi moner kotha

আরও পড়ুনঃ আসছে অষ্টমী! বৃহন্নলা রূপে তাক লাগালেন অভিনেতা কৌশিক! তার লুক দেখে মুগ্ধ দর্শকরা

এছাড়াও ধারাবাহিকে রয়েছেন ধ্রুবজ্যোতি সরকার, ঐন্দ্রিলা বসু, প্রিয়ম চক্রবর্তী, সায়ন্ত মোদক, মনোজ ওঝা, ঐশানি সেনগুপ্ত, ময়না ব্যানার্জি, সপ্তর্ষি রায়, সাহানা সেন প্রমুখ এক ঝাঁক কলাকুশলীদের দেখা যাচ্ছে বর্তমানে এই ধারাবাহিকে। যদিও ধারাবাহিকের শেষ শুটিংয়ের তারিখ জানানো হয়নি এখনও। তবে এখন প্রশ্ন তবে কি ১০টার সময়ই সম্প্রচারিত হতে চলেছে ধারাবাহিক? নাকি পরিবর্তন হতে চলেছে কোন ধারাবাহিকের স্লট? জানা যাবে আসন্ন সময়ে।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।