Bangla Serial

সিড-মিঠাইয়ের মতোই বাস্তব জীবনে সম্পর্ক ভেঙে চুরমার সূর্য-দীপার! স্বস্তিকা-দিব্যজ্যোতির দূরত্ব দেখে হতাশ ভক্তরা

টেলিভিশনের পর্দায় জনপ্রিয়তা পেয়েছে বেশ কয়েকটি জুটি। অন স্ক্রীনে তাদের দেখে মন্ত্রমুগ্ধ তাদের অনুরাগীরা। বেরিয়েছে তাদের ফ্যান পেজও। যেমন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক বোঝেনা সে বোঝেনার অরণ্য এবং পাখির জুটি, জি বাংলার মিঠাই ধারাবাহিকের সিদ্ধান্ত এবং মিঠাইয়ের জুটি আর এখন বর্তমানে এই জুটির তালিকায় নাম লিখিয়েছে স্টার জলসার আরও একটি জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়ার সূর্য এবং দীপার জুটি।

ধারাবাহিকে তাদের অভিনয় কোন জয় করছে দর্শকদের। ধারাবাহিকেও তাদের চরিত্রের অনুরাগীরা সংখ্যা নেহাতই কম নয়। ধারাবাহিকটি স্টার জলসার পর্দায় শুরু হয়েছিল ২০২২ সালের ৭ ফেব্রুয়ারি। বর্তমানে যেখানে মেগা সিরিয়ালের মেয়াদ হয় ৮ মাস থেকে ১০ মাস, সেখানে এই ধারাবাহিকটি সফলতার সঙ্গে পাড় করেছে ২ বছর। তবে কমেনি ধারাবাহিকের জনপ্রিয়তা। ধারাবাহিকটি শুরু হয়েছিল একটি সাধারণ মেয়ে দীপাকে নিয়ে যাকে কৃষ্ণবর্ণা হওয়ার কারণে শুনতে হয়েছে অনেক বঞ্চনা।

deepa surjo anurager chhowa

নিজের পরিবারও পাশে পায়নি সে তবে সময়ের এইটা কঠিন পরিস্থিতিতে তার হাত ধরে ডাক্তার সূর্য সেনগুপ্ত। ভালোবাসার বাঁধনে বাধা পড়েন তারা। তারপর সময়ের সঙ্গে সঙ্গে ধারাবাহিকের কাহিনীতে এসেছে অনেক পরিবর্তন। বর্তমানে সূর্যের বিয়ে হয়েছে ইরার সঙ্গে এবং দীপার বিয়ে হতে চলেছে অর্জুনের সঙ্গে। যদিও ধারাবাহিকে তাদের অনুরাগীরা এখনও চান আবার জুটিতে ফিরুন তারা। তারই মধ্যে ভেসে আসছে দুঃসংবাদ। জানা গেছে সম্পর্ক খারাপ হয়ে গেছে দীপা আর সূর্যের মধ্যে।

হ্যাঁ সম্প্রতি ধারাবাহিকের গল্পে নতুন চমক আসার কারণে সাংবাদিকরা গেছিলেন দীপা আর সূর্যের সাক্ষাৎকার নিতে। সেখানেই সূর্যের আচরণ দেখে অবাক হন সকলেই। পুরো সাক্ষাৎকারে দীপা অর্থাৎ স্বস্তিকার দিকে একবারও তাকাননি সূর্য অর্থাৎ দিব্যজ্যোতি দত্ত। তাকে পুরো সাক্ষাৎকারেই দেখা গেছে ইরার সঙ্গে কথা বলতে যেটা দেখে বেশ অসন্তুষ্ট হয়েছেন তাদের অনুরাগীরা। অনেকেই বলেছেন মিঠাই ধারাবাহিকের সিড এবং মিঠাই অর্থাৎ আদৃত এবং সৌমীতৃষার মতোই সম্পর্ক অবনতির পথে এই তারকা জুটির।

mithai and sid last episode

আরও পড়ুনঃ আসছে অষ্টমী! শেষ হ‌ওয়ার মুখে একঘেয়ে কার কাছে কই মনের কথা!

মিঠাই ধারাবাহিকটির শুরুতে আদৃত রায় এবং সৌমীতৃষা কুন্ডুকে একসঙ্গে দেখা গেলেও সময়ের সঙ্গে সঙ্গে একে অপরের থেকে বিচ্ছিন্ন হয়ে থাকেন তারা। ধারাবাহিকটির শেষের প্রায় ১ বছর কোনও সাক্ষাৎকারেও দেখা যায়নি সৌমীতৃষা আর আদৃতকে একসঙ্গে। ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর সোশ্যাল মিডিয়ায় থেকেও বিচ্ছিন্ন হয়েছেন তারা। তবে কি এই একই পরিণতি হতে চলেছে দীপার আর সূর্য অর্থাৎ দিব্যজ্যোতি আর স্বস্তিকার সম্পর্কের? এমনটাই মনে করছেন অনেকে। অনেকেই সোশ্যাল মিডিয়ায় দুঃখ প্রকাশ করে লিখেছেন তারা যেন সমস্ত ঝামেলা কাটিয়ে একসঙ্গে ফেরেন। তবে এই বিষয়ে আপনাদের কি মনে হয় কি হবে দিব্যজ্যোতি আর স্বস্তিকার সম্পর্কের পরিণতি?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।