Bangla Serial

আসছে অষ্টমী! বৃহন্নলা রূপে তাক লাগালেন অভিনেতা কৌশিক! তার লুক দেখে মুগ্ধ দর্শকরা

টিআরপি কমে যাওয়ার কারণে পর্দা থেকে ইতিমধ্যেই বিদায় নিয়েছে বেশ কয়েকটি ধারাবাহিক। সম্প্রতি জি বাংলার (Zee Bangla) পর্দা থেকেই বিদায় নিয়েছে ধারাবাহিক ইচ্ছে পুতুল (Icche Putul)। সেই জায়গায় জি বাংলায় বর্তমানে সম্প্রচারিত হচ্ছে ব্লুজ প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক যোগমায়া। ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন নেহা আমানদীপ, সৈয়দ আরফিন, কৌশিক ব্যানার্জী, অনন্যা বিশ্বাস, মিমি দত্ত, সোমাশ্রী চাকি সহ একাধিক তারকা।

তবে গত রবিবার হয়ে গেছে জি বাংলার সোনার সংসারের বিপরীতে দেখানো হয়েছে আরও একটি ধারাবাহিকের প্রোমো যেটি হল অষ্টমী। ধারাবাহিকটিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন সপ্তর্ষি মৌলিক, নায়িকা নম্বর ১ খ্যাত অভিনেত্রী ঋতব্রতা দে। তবে এছাড়াও ধারাবাহিকের ট্রেলারে দেখা যাচ্ছে আরও একজন জনপ্রিয় অভিনেতাকে যার একটার অভিনয়ই বানিয়েছে ট্রেলারটিকে অসাধারণ। ট্রেলারে দেখে যেন তার দিক থেকে চোখই সরাতে পারছেন না দর্শকরা। তিনিই হলেন স্বনামধন্য অভিনেতা কৌশিকী চক্রবর্তী।

বাংলা সিনেমা এবং ধারাবাহিকের জগতে একটি জনপ্রিয় মুখ কৌশিক চক্রবর্তী। ফান্দে পড়িয়া বগা কান্দে রে, চ্যালেঞ্জ ২, অরুন্ধতী, গল্প হলেও সত্যি, বব বিশ্বাস সিনেমায় অভিনয় করেছেন তিনি। এছাড়াও কিরণমালা, বেহুলা, গোয়েন্দা গিন্নি,নেতাজি, মিঠাই ধারাবাহিকে অভিনয় করে তিনি জয় করেছেন দর্শকদের মন। সম্প্রতি তাকে দেখা গেছিল স্টার জলসার ধারাবাহিক কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ। সমস্ত ধারাবাহিকেই তার অভিনয়ের কোনও তুলনা হয়না তবে এই ধারাবাহিককে তার চরিত্র দেখে অবাক দর্শকরা।

পরনে টকটকে লাল শাড়ি, গা ভর্তি সোনার গয়না, সিঁথিতে জ্বলজ্বল করছে সিঁদুর, ঠোঁটে লাল লিপস্টিক। তার চোখের তীক্ষ্ণ চাওনি থেকে একপলক জন্যেও চোখ সরছেন না দর্শকদের। মায়ের আরতি করছেন তিনি। হবে তার মুখ ভঙ্গি দেখে হতবাক সকলে। রাম লীলা সিনেমার সুপ্রিয়া পাঠকের ধনকার নাগরা গানের শেষ দৃষ্টিটির সঙ্গে অনেকটাই মিলে যাচ্ছে এই দৃষ্টিটি। যদিও এক্ষেত্রে তার অভিনয় দেখে মন্ত্রমুগ্ধ হয়েছেন দর্শকরা। জানা গেছে কিন্নরের চরিত্রে অভিনয় করেছেন তিনি।

koushik chakraborty

আরও পড়ুনঃ নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন ইচ্ছে পুতুলের ‘মেঘ’ তিতিক্ষা দাস! সহ অভিনেতার নাম জানলে পিলে চমকাতে বাধ্য আপনাদের

যদিও তার ভঙ্গিমায় তিনি যে অভিনয় করছেন সে কথা বোঝার জো নেই কারর। একেবারে ভিন্ন বেশে অভিনেতা ধরা পড়েছেন এই ধারাবাহিকে। জানা যাচ্ছে আর বাকি ধারাবাহিকের মতোই অর্গানিক স্টুডিওর এই আসন্ন ধারাবাহিকেও খল নায়কের চরিত্রে দেখা যাবে তাকে। অনেকটা ত্রিনয়নী এবং গৌরী এলোর মতোই হবে ধারাবাহিকটি। তবে কোন সময় আসছে এই ধারাবাহিকটি? জানা যাচ্ছে সম্ভবত মিলি ধারাবাহিকটিকে শেষ করে দিয়েই চ্যানেল আনতে চলেছে এই ধারাবাহিকটিকে। তবে ট্রেলারেই অভিনেতা কৌশিকের অভিনয় দেখে ধারাবাহিকটি নিয়ে বেশ উৎসাহী হয়ে উঠেছেন দর্শকরা তা বলাই বাহুল্য।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।