Bangla Serial

নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন ইচ্ছে পুতুলের ‘মেঘ’ তিতিক্ষা দাস! সহ অভিনেতার নাম জানলে পিলে চমকাতে বাধ্য আপনাদের

টিআরপি কমে যাওয়ার কারণে অথবা প্রতিপক্ষ ধারাবাহিকের সঙ্গে পেরে না ওঠার কারণে পর্দা থেকে বিদায় নিয়েছে বেশ কয়েকটি ধারাবাহিক। ইতিমধ্যেই সেই তালিকার অন্তর্ভুক্ত হয়েছে জি বাংলার (Zee Bangla) একসময়কার জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল (Icche Putul)। সম্প্রতি জি বাংলার পর্দা থেকে বিদায় নিয়েছে অনেকের জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল। ধারাবাহিকটি শুরু হয়েছে ২০২৩ সালের ৩০ জানুয়ারি। শুরুতে ধারাবাহিকটির জনপ্রিয়তা ছিল বেশ ভালো তবে সময়ের সঙ্গে সঙ্গে কমতে থাকে ধারাবাহিকের জনপ্রিয়তা।

তবে প্রতিপক্ষ ধারাবাহিক অনুরাগের ছোঁয়ার সঙ্গে পেরে উঠছিলনা ধারাবাহিকটি। ফলেই কমতে থাকে ধারাবাহিকের টিআরপি। চ্যানেল থেকে করা হয় ধারাবাহিকের স্লট বদল। তবে স্লট পরিবর্তন করেও মেলেনি সুরাহা। তোমাদের রানীর থেকে বেশ কম ছিল ধারাবাহিকের টিআরপি ফলেই শেষমেশ ধারাবাহিকটিকে শেষ করার সিদ্ধান্ত নেয় চ্যানেল। ১ বছর ২ মাসের মাথায় অর্থাৎ ২০২৪ সালের ৯ মার্চ পর্দা থেকে বিদায় নেয় ধারাবাহিকটি।

ধারাবাহিকটিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী তিতিক্ষা দাস, মৈনাক ব্যানার্জী, শ্বেতা মিশ্র, ঐশী ভট্টাচার্য, শমীক চক্রবর্তী, সোমা ব্যানার্জী, কৃষ্ণকিশোর মুখার্জী, সরস্বতী গুহ ঠাকুরতা এবং বর্ষীয়ান অভিনেত্রী কল্যাণী মন্ডল। ধারাবাহিকটির মূল কাহিনী ছিল দুই বোনের মেঘ ও ময়ূরীকে নিয়ে। বড়ো দিদি ময়ূরীর রক্তের সমস্যা থাকায় তার জীবন নির্ভরশীল ছিল ছোট বোন মেঘের ওপর। তবে নিজের বোনকে খুব একটা ভালো চোখে কখনও দেখেনি ময়ূরী।

সৌরনীলকে ভালোবেসে ফেলে তারা দুইজনেই কিন্তু সৌরনীল বিয়ে করে মেঘকে। যেটা দেখেই হিংসায় জ্বলতে থাকে ময়ূরী। নানাভাবে চেষ্টা করতে থাকে বোনের ঘর ভাঙার। বোনকে কষ্ট দেওয়ার। তবে শেষমেশ ধারাবাহিকে দেখা গেছিল ভালো হয়ে গেছে তাদের সম্পর্ক। তবে ধারাবাহিকটি শেষ হয়ে যাওয়ার পর তিতিক্ষার অনুরাগীদের মনে এই প্রশ্নই ছিল কবে ফিরছেন তিতিক্ষা। শোনা যাচ্ছে খুব শীঘ্রই ফিরছেন তিনি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছিলেন তিনি। যেখানে দেখা গেছিল হেয়ার স্টাইল হচ্ছে তার। সেখানে থেকেই জল্পনা শুরু হয় আবার ফিরছেন তিনি ধারাবাহিকে। তবে সংবাদ সূত্রে খবর, স্টার জলসার ম্যাজিক মোমেন্টসের নতুন ধারাবাহিকে শন ব্যানার্জীর বিপরীতে লুক সেট দিয়েছেন তিনি। যদিও তাকেই নির্বাচন করা হয়েছে কিনা সেই বিষয়ে জানা যায়নি এখনও। সব কিছু ঠিক থাকে তবে খুব শীঘ্রই তিনি শুরু করবেন শুটিং। তাহলে আপনাদের কি মত, কেমন লাগবে শন এবং তিতিক্ষার জুটি?

 

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।