Bangla Serial

অ’দ্ভু’ত মহিলা বটে! পর্ণার সাধের অনুষ্ঠানে বাধ সাধলো কু’সং’স্কা’রে আচ্ছন্ন কৃষ্ণা! দেখলে মাথা গ’র’ম হবে দর্শকদের

Neem Phuler Madhu Today Episode: টিআরপি (TRP) টপার জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু (Neem Phuler Madhu)। কোন ধারাবহিকই টক্কর দিয়ে ফেরে উঠছে না পর্ণার সঙ্গে। প্রতি সপ্তাহে বেড়েই চলেছে ধারাবাহিকের টিআরপি। দেখতে দেখতেই ধারাবাহিকটি পার করেছে তাদের ৭০০ পর্ব। আর ৭০০ পর্বের সঙ্গেই ধারাবাহিকে এসেছে নতুন চমক। মা হচ্ছে পর্ণা। ধারাবাহিকের এই নতুন ট্র্যাক দেখে ধারাবাহিকের আসন্ন পর্ব নিয়ে বেশ উৎসাহী ধারাবাহিকের দর্শকরা।

তবে ইতিমধ্যেই ঘটতেছে বড় বিপদ। গু’লি লেগে জীবন আর মৃ’ত্যু’র সঙ্গে পা’ঞ্জা ল’ড়’ছে পর্ণা। ডাক্তার জানিয়েছে মা বা শিশু দুজনের মধ্যে একজনকেই বাঁ’চা’তে পারবেন তারা। কিন্তু এরকম একটা ধ’র্ম সংকটে এসেও পর্ণার জন্য একটুও ভালোবাসা ট’লে’নি সৃজনের। সৃজন স্পষ্ট জানিয়ে দিয়েছে সন্তানের জন্য সে কোন মূ’ল্যে’ই তার স্ত্রীর হাত ছাড়তে পারবে না। কথায় বলে সত্যিকারের ভালোবাসার সামনে হার মানেন স্বয়ং যমরাজও। এইবারও হয়েছে তাই বেঁ’চে উঠেছে পর্ণা। ডাক্তার জানিয়েছেন সন্তান এবং পর্ণা। দুজনেরই ভালো আছে এখন।

জি বাংলা, বাংলা ধারাবাহিক, নিম ফুলের মধু, Zee Bangla, Bengali Serial, Neem Phooler Madhu

পর্ণার সাধের অনুষ্ঠান বাদ পড়ল সৃজন (Srijan missed the Parna Sandh ceremony):

হইহই করতে করতে পর্ণাকে বাড়ি নিয়ে এসেছে সকলে। এরপরই সবাই মিলে আয়োজন করে পর্ণার সাধের অনুষ্ঠানের। কাকিমা হওয়ার আনন্দে আত্মহারা রুচিরা। বাড়িতে নতুন সদস্যের আগমনের কারণে সলমন খানের হাম আপকে হায় কন গানে নাচতে থাকে চন্দন, পিকলু সহ দত্ত বাড়ির সবাই। ঠাম্মির পাশে বসে সবটাই দেখতে থাকে পর্ণা। এরপর সাধ খেতে বসার জন্য ডাক পড়ে পর্ণার।

আরো পড়ুন: দারুণ সুখবর! আবার টেলিভিশনে ফিরছেন রানীমা দিতিপ্রিয়া রায়! এই খবরে দারুণ খুশি হবেন ভক্তরা

একা একা পর্ণার উঠতে অ’সু’বি’ধা হচ্ছে দেখে তাকে সাহায্য করতে এগিয়ে যায় সৃজন। সৃজন পর্ণাকে বলে “এসো, চলো পর্ণা আমি তোমায় নিয়ে যাচ্ছে।” কিন্তু তখনই সৃজনকে বা’ধা দেয় কৃষ্ণা। তিনি বলেন সাধ মেয়েদের অনুষ্ঠান তার সৃজন সেখানে যেতে পারবে না। সেটা শুনেই অ’বা’ক হয়ে যায় সৃজন আর পর্ণা। তাহলে কি মনে হয় আপনাদের এরকম একটি প্রথাকে কি চু’প’চা’প মেনে নেবে পর্ণা? নাকি প্রতিবারের মতোই এরও ক’ঠো’র’ভা’বে প্র’তি’বা’দ করবে সে? তাহলে কি করবে কৃষ্ণা?

 

 

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।