Bangla Serial

দারুণ সুখবর! আবার টেলিভিশনে ফিরছেন রানীমা দিতিপ্রিয়া রায়! এই খবরে দারুণ খুশি হবেন ভক্তরা

Ditipriya Roy: অভিনয় জগতের পরিচিত মুখ দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’ (Karunamoyee Rani Rashmoni) তে প্রধান চরিত্র রাসমণি রূপে অভিনয় করে আকাশছোঁয়া জনপ্রিয়তা অর্জন করেন তিনি। তখন থেকেই অভিনেত্রী টেলিভিশনের রাসমণি নামেই পরিচিত। ধারাবাহিক শেষ হতে সিনেমাতেও ইদানিং দেখা যাচ্ছে দিতিপ্রিয়াকে। এর‌ইমধ্যে অনুরাগীদের খুশির খবর দিলেন অভিনেত্রী।‌ আবার তিনি ফিরছেন টেলিভিশনের পর্দায়।

রানী রাসমণি শেষ হওয়ার পর থেকে টেলিপর্দা থেকে অনেকটাই দূরে রয়েছেন দিতিপ্রিয়া। ছবির কাজ, কলেজের পড়াশোনা নিয়ে ব্য’স্ত রয়েছেন তিনি। অভিনেত্রী কবে পর্দায় ফিরবেন তার জন্য অপেক্ষা স‌ইছে না অনুরাগীদের। যদিও নতুন করে কোন খবরই এতদিন দেননি দিতিপ্রিয়া রায়।

কোন চ্যানেলে কোন ধারাবাহিকে ফিরছেন দিতিপ্রিয়া? (Ditipriya is returning to which channel in which serial)

বলাই বাহুল্য, সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট সক্রিয় তিনি। মাঝেমধ্যে দর্শন দেন অনুরাগীদের। তবে দর্শকরা চান ফের টেলিপর্দায় কা’ম’ব্যা’ক করুন তিনি।

কিছুদিন আগে ‘বগলা মামা’ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিল দিতিপ্রিয়া রায়কে। কিন্তু টেলিপর্দায় ফিরে আসার খবর চা’উ’র করতে চাননি অভিনেত্রী।‌ সম্প্রতি দিতিপ্রিয়াকে নিয়ে নতুন গু’ঞ্জ’ন ঘ’নী’ভূ’ত হচ্ছে। প্রেমের স’ম্প’র্কে ‌ সি’ল’মো’হ’র দিয়েছেন পর্দার রানীমা। কার সঙ্গে স’ম্প’র্কে জড়িয়েছেন তিনি? প্রকাশ করেননি অভিনেত্রী। যার কারণে অনুরাগীদের আগ্রহ আরও বাড়ছে।

আরো পড়ুন: তোমাকেই ভা’লো’বা’সি! মনের ক’থা অর্জুনকে বলল দীপা! দেখলে মন-প্রা’ণ জুড়াবে দর্শকদের

‘করুণাময়ী রানী রাসমণি’ শেষ হয়ে গেলেও তার জনপ্রিয়তা কিছুমাত্র ক’মে’নি। জনপ্রিয় ধারাবাহিককে তাই ফের একবার টেলিভিশনে ফেরানোর সিদ্ধান্ত নিয়েছে জি বাংলা কর্তৃপক্ষ। পর্দায় ফিরছে ‘করুণাময়ী রানী রাসমণি’ ধারাবাহিক। পুরনো পর্ব সম্প্রচার করবে জি বাংলা। আগামী ১৫‌ ই এপ্রিল থেকে সোম থেকে শনি দুপুর সাড়ে তিনটায় দেখা যাবে দিতিপ্রিয়া রায় অভিনীত এই জনপ্রিয় ধারাবাহিক।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।