Bangla Serial

তোমাকেই ভা’লো’বা’সি! মনের ক’থা অর্জুনকে বলল দীপা! দেখলে মন-প্রা’ণ জুড়াবে দর্শকদের

Anurager Chhowa Today Episode: টিআরপি আ’দা’য় করতে স্টার জলসা (Star Jalsha) জি বাংলার (Zee Bangla) মধ্যে চলে জোড় ট’ক্ক’র। দর্শকদের আগ্রহ ধরে রাখতে ধারাবাহিকের গল্পে আসে নতুন নতুন টু’ই’স্ট। টিআরপি (trp) পেতে গল্পের মোড় ঘুরে যায় ৩৬০°। ইদানীং টিআরপি তালিকায় ছক্কা হাঁ’কা’চ্ছে জি। তবে জলসাও কিছু কম যায় না।

স্টার জলসার গীতা এলএলবি আর অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)র রেটিং দেখেই বোঝা যায় ধারাবাহিকপ্রেমী মহলে এই ধারাবাহিকগুলি নিয়ে উৎসাহের ঘা’ট’তি নেই। সূর্য-দীপা আর মিশকার ত্রি’কো’ণ প্রে’মে’র গল্প টিআরপি তালিকার প্রথম পাঁচে নেই। তবে ওটিটিতে রীতিমতো ট্রে’ন্ডিং।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১৩ এপ্রিল (Anurager Chhowa Today Episode 13 April)

ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে দেখা গিয়েছে, অর্জুন দীপার কথা দরজায় আ’ড়ি পেতে শুনেছে পৃথা। অর্জুনের কথায় স্পষ্ট দীপা ও তার বিয়েটা না’ট’ক’মা’ত্র। আসলে তারা মি’থ্যে সম্পর্ক বয়ে নিয়ে চলেছে রূপার জন্য।

আর তখনই পৃথার হাত লেগে ফুলদানি প’ড়ে যায়। চ’ম’কে ওঠে দীপা আর অর্জুন। মাথা ব্য’থা হওয়ার অ’জু’হা’ত দেখিয়ে সাময়িক ভাবে পরিস্থিতির সামাল দেয় পৃথা। তবে মনে মনে ঠিক করে পরদিন সকালে হাটে হাঁড়ি ভা’ঙ’বে সে। সকলকে জানিয়ে দেবে অর্জুন আর দীপার মি’থ্যে সম্পর্কের কথা। তারপরই দীপা অ’প’মা’নে স্বেচ্ছায় বাড়ি থেকে বে’রি’য়ে যাবে। আর অর্জুনের সম্পত্তি পাওয়া থেকে আর কেউ তাকে বি’র’ত করতে পারবে না।

আরো পড়ুন: কা’মা’ল জ্যাসের! কল্যাণী সরকারের মু’খ থেকে সত্যি বের করলো দা’বাং জগদ্ধাত্রী!

এদিকে, পৃথা ম্যাম মাথা ব্য’থা’র ওষুধ নিয়ে চলে যেতেই ঘ’নি’য়ে আসে সেই বহুল প্রতিক্ষীত মুহূর্ত। দীপার অনুরাগীরা চা’ত’ক নয়নে চেয়ে বসেছিল সেই মুহূর্তের আশায়। অর্জুনের কাছে ধ’রা দিল দীপা। নিজের মনের কথা মুখ ফুটে বলে ফেলল সে। অর্জুনকে সে বলে, তার ও অর্জুনের মি’থ্যে স’ম্প’র্ক’টা’কে সত্যি করতে চায় সে।

শুনে অর্জুন নিজের কানকেই বি’শ্বা’স করতে পারে না। পরমুহূর্তে ভাবে দীপা পরিস্থিতির শি’কা’র হয়ে এসব করছে না তো? নাকি ক’রু’ণা করছে? উত্তরে দীপা বলে, ক’রু’ণা করছে তবে অর্জুনের উপর নয়। নিজের উপর। আর কোনও মি’থ্যে বয়ে নিয়ে যাবে না। মি’থ্যে’টা’কে সত্যি করে সুস্থ ভাবে অর্জুনের সঙ্গে জীবন কাটাতে চায় সে।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।