Bangla Serial

কা’মা’ল জ্যাসের! কল্যাণী সরকারের মু’খ থেকে সত্যি বের করলো দা’বাং জগদ্ধাত্রী!

Jagaddhatri Today Episode: জি বাংলার (Zee Bangla) সুপারহিট ধারাবাহিক জগদ্ধাত্রী (Jagaddhatri)। টিআরপি তালিকায় কিছুটা নামলেও ধারাবাহিকের জনপ্রিয়তা অক্ষুন্ন রয়েছে। এক থেকে পাঁচের মধ্যে জায়গা করে নিয়েছে জি বাংলার জনপ্রিয় এই ধারাবাহিক। এই ধারাবাহিকের প্রত্যেকটি পর্বে ন’জ’র’কা’ড়া ঘটনা ঘটছে। কার্যত নিঃশ্বা’স ব’ন্ধ করে দেখতে হচ্ছে দর্শকদের। মুখার্জি পরিবারের বিয়ের মাঝেই ঘটে চলেছে নানা কান্ড। শেষমেষ কি হবে তা নিয়ে দা’না বাঁধ’ছে সং’শ’য়।

ধারাবাহিকের পর্বে প্রথমেই দেখা যায় সমরেশ ও কৌশিকীর প্রেমালাপ। সমরেশ কৌশিকীকে বলে, সে তার ব্যক্তিগত জীবনে কাঁকন আর কৌশিকীকে চায়। কৌশিকী যেন ফিরে আসে সমরেশের জীবনে। উত্তরে কৌশিকী বলে, “সমরেশ তুমি এমন করছ যেন আমাদেরই বিয়ে চলছে! এসব কথা এখন না বলাই ভালো।”

এরপর দেখা যায়, জগদ্ধাত্রীকে খুঁ’জে চলেছে বৈদেহী মুখার্জি। এদিকে জগদ্ধাত্রী লুকিয়ে রয়েছে ওয়াশরুমে। বৈদেহী বি’র’ক্ত হয়ে বলে, তখন থেকে জগদ্ধাত্রীকে ডেকে চলেছি। এদিকে জগদ্ধাত্রী উত্তর দেওয়ার নাম নিচ্ছে না। এমন সময় সেজে গুজে চলে আসে মেহেন্দি। উৎসব তখন বলে, একদিকে জগদ্ধাত্রীকে খুঁ’জে পাওয়া যাচ্ছে না আর অন্যদিকে মেহেন্দি নিজের পছন্দমতো চলছে! ভালোই চলছে মুখার্জি বাড়িতে। বৈদেহী তখন বলে মেহেন্দি নিজের ইচ্ছে মতো সেজেছে, এটা নিয়ে এত বলার দরকার নেই।

এমন সময় জগদ্ধাত্রী চলে আসে। তবে আসার আগে কল্যাণী সরকারকে ফোন করেছে জগদ্ধাত্রী।ফোন করে জগদ্ধাত্রী বলে, তাহলে খে’লা’টা আপনি খে’ল’লে’ন! জগদ্ধাত্রীর কথায় চ’ম’কে যায় কল্যাণী। বলে, আমি মোটেই কোন খেলা খেলিনি। এরপর দেখা যায় বর আসা নিয়ে হৈ-হুল্লোড় পড়ে গিয়েছে।

আরো পড়ুন: রুদ্রর সব চা’লা’কি বুঝতে পেরে আ’ধ’ম’রা ফুলকিকে গু’ন্ডা’র হাত থেকে বাঁ’চা’লো রোহিত

এদিকে বিয়ের অনুষ্ঠানে এসে উপস্থিত হয় দিব্যা সেন।‌ কৌশিকী তাঁকে দেখে বলে, এখানে তো কোন কা’ঙ্গা’লী ভো’জ’ন হচ্ছে না, তাহলে তুমি এখানে কি করছ দিব্যা? দিব্যা তখন ঘোরপথে অপমান করে কৌশিকীকে। বলে, আমাকে আমন্ত্রণ জানিয়েও এভাবে অ’স্বী’কা’র করছ! কৌশিকী মুখার্জি তখন বলে, এটা বিয়ে বাড়ি বলে তোমাকে ছেড়ে দিলাম দিব্যা। না হলে তোমার অ’প’মা’নে’র যো’গ্য জ’বা’ব আমি দিতাম।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।