Bangla Serial

রুদ্রর সব চা’লা’কি বুঝতে পেরে আ’ধ’ম’রা ফুলকিকে গু’ন্ডা’র হাত থেকে বাঁ’চা’লো রোহিত

Phulki Today Episode: জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ফুলকিতে (Phulki) আসে গেছে এক নতুন চমক। ধারাবাহিকে ইতিমধ্যেই দেখানো হয়েছে ফুলকির সঙ্গে ম্যাচে খেলার জন্য একটা গু’ন্ডা’কে লেইমার চানুর মতো সাজিয়ে নিয়ে এসেছে শালিনী আর রুদ্র। শালিনী রুদ্রকে বলে এবার আর কেউ তাদের ধরতে পারবে না এবার ফুলকি দাস শে’ষ হবেই। তখন রুদ্রও বলে ফুলকি অনেক জ্বা’লি’য়ে’ছে এবার ওকে শে’ষ হতেই হবে।

ওদিকে ধানু, পিয়াল, তমাল সবাই চলে এসেছে ফুলকিকে সমর্থন করার জন্য। ফুলকিকে ধানু বলে ভালো করে খেলতে। ফুলকি উত্তরে বলে সে চেষ্টা করবে। তখনই ফুলকি ধানুকে বলে রোহিত এখনও তাদের ডি’ভো’র্সে’র কেস তুলে নিচ্ছে না। এটা শুনে রোহিত ধানুকে বলে ফুলকিকে বলতে সে যেন এইসব না ভেবে আজকের ম্যাচে মন দেয়। এটা শুনে ফুলকির খানিকটা খটকা লাগে যে কেন বারবার রোহিত তাদের বিয়ের ব্যাপারটা এড়িয়ে যাচ্ছে।

ফুলকি আজকের পর্ব ১২-এ এপ্রিল (Phulki Today Episode 12 April)

ওদিকে রুদ্র ওই ছেলেটিকে বলে দেয় ফুলকিকে মে’রে ফেলতে। ছেলেটিও বক্সিং রিং-এ চলে আসে। জেঠুমণি ফুলকি আর লেইমার চানুকে পুষ্পস্তবক দিয়ে বরণ করে নেয় এবং ফুলকিকে বলে এবার তাকে জিততেই হবে। তখন ফুলকিও বলে সে তার সবটা দিয়ে চেষ্টা করবে। এরপরই শুরু হয়ে যায় ম্যাচ। লেইমার চানুকে দেখে খানিকটা খ’ট’কা লাগে রোহিতের। সে মনে মনে ভাবে লেইমার চানুকে তো সে আগেও দেখেছে তাকে তো একরকম দেখতে নয়। কেমন যেন ছেলে ছেলে লাগছে।

ওদিকে প্রথমকে ফুলকি খুব মা’রে ছেলেটাকে। কিন্তু খানিকক্ষণ পর ছেলেটা রেগে যায় আর ফুলকিকে মা’র’তে শুরু করে। ব্যথায় চিৎকার করে ওঠে ফুলকি। ফুলকিকে এই অবস্থায় দেখে অংশু রোহিতকে বলে “এর আগে কোন ম্যাচে ফুলকিকে এত ব্যা’থা পেতে দেখিনি। এই মেয়েটাকে মেয়ের মতো লাগছে না।” রোহিতও অংশুকে বলে তারও এটাই মনে হচ্ছে। প্রথম ধাপে ছেলেটি খুব মা’রে ফুলকিকে। রোহিত বুঝতে পারে একটা কিছু গো’ল’মা’ল আছে।

আরো পড়ুন: ফের পু’লি’শে’র চোখে ধু’লো দিল মিশকা, জেল থেকে বেরোতে এবার মো’ক্ষ’ম চাল চলল সে 

ওদিকে রুদ্র শালিনীকে বলে তাদের পরিকল্পনা কেউ ধরতে পারবে না। আবার ওদিকে ফুলকিও ম’রে যাবে। পরের ধাপেও ছেলেটি ফুলকিকে খুব মা’রে। ফুলকি প্রায় আ’ধ’ম’রা হয়ে শুয়ে পড়ে ওখানেই। তখন ছেলেটি শেষবারের মতো ফুলকিকে মা’র’তে যাবে তখনই ছেলেটির হাত ধরে নেয় রোহিত। রোহিত ছেলেটিকে বলে “একটা ছেলে হয়ে মেয়ের সঙ্গে কেন ল’ড়’ছি’স! সাহস থাকলে ছেলের সঙ্গে ল’ড়া’ই কর।” রোহিতের মুখে এই কথা শুনে খুব ঘা’ব’ড়ে যায় রুদ্র আর শালিনী। তারা ভাবতে থাকে রোহিত কিভাবে তাদের পরিকল্পনা বুঝল। তাহলে কি এবার প’র্দা’ফাঁ’স হবে রুদ্র আর শালিনীর?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।