Bangla Serial

‘একটানা জগদ্ধাত্রীই বেঙ্গল টপার নাহলে সেকেন্ড পজিশনে! এখন নতুন নতুন বেঙ্গল টপারকে পেয়ে জগাকেই ভুলে গেছে’! ক্ষুব্ধ দর্শক

স্টার জলসা হোক বা জি বাংলা অথবা অন্য কোন চ্যানেল সব চ্যানেলে এখন টিআরপি প্রতিযোগিতা আর এর জন্য একের পর এক নতুন নতুন সিরিয়ালের গল্প আনা হচ্ছে। নতুন গল্পের সঙ্গে আসছে প্রচুর নতুন মুখ। নায়ক নায়িকা হিসেবে নতুন নতুন ছেলে মেয়েদেরকে জায়গা করে দিচ্ছে বিভিন্ন চ্যানেলগুলো। তাদের মধ্যে কেউ কেউ প্রথমবার সুযোগ পেয়েই স্লট লিডার হয়ে যাচ্ছে আর কেউ কেউ হারিয়ে যাচ্ছে আস্তে আস্তে।

এই মুহূর্তে স্টার জলসার অনুরাগের ছোঁয়া যতটা জনপ্রিয়তা অর্জন করেছে জি বাংলার জগদ্ধাত্রী। দুটো সিরিয়ালের বয়স এক নয় তবে জনপ্রিয়তা একে অপরের থেকে একেবারেই কম নয়। জি বাংলা সিরিয়াল একেবারে অন্যরকম গল্প নিয়ে শুরু হয়েছিল এবং এখনও সেই ধারা বজায় রয়েছে। মূলত পুলিশ অফিসার জ্যাস সান্যালকে নিয়ে এই গল্প আর তাই তার চরিত্র ফুটিয়ে তুলতে গিয়ে বিভিন্ন ধরনের দৃশ্য বাদ দিতে হয়েছে আর বেশি করে জায়গা দিতে হয়েছে অ্যাকশনধর্মী দৃশ্যকে।

Jagaddhatri

জগদ্ধাত্রী খুব নতুন বা খুব পুরনো সিরিয়াল না হলেও এর জনপ্রিয়তা হাল আমলে বৃদ্ধি পেয়েছে। পুলিশ অফিসার জগদ্ধাত্রী্র জীবন নিয়ে এই গল্প যেমন এগিয়ে চলেছে তেমন এর পাশাপাশি তার ননদ কৌশিকী যথেষ্ট জায়গা পেয়েছে দর্শকদের মনে। প্রকৃত বৌদি ননদের দৃষ্টান্ত হয়ে উঠেছে এই জুটি।

এবার গল্পে একের পর এক নতুন নতুন চমক এসেছে। এই মুহূর্তে চলছে কৌশিকের বিবাহ পর্ব। আর সেখানেই তার মেয়ে কাঁকনকে নিয়ে টানটান উত্তেজনার পর্ব আসতে চলেছে। তবে এই নিয়ে কোন ঝলক দেয়নি জি বাংলা। প্রোমো না আসায় ক্ষুব্ধ তারা।

আরও পড়ুনঃ পরনে শুধু লম্বা টপ, এই প্রথম এতটা বো’ল্ড! ‘টাকা হলে বুঝি কাপড় কমে যায়?’ চরম ট্রোলের মুখে পড়ল সৌমীতৃষা

একজন ভক্তের দাবি, সত্যিই জি বাংলা পারেও বটে আমার মনে হয় জি বাংলা জগদ্ধাত্রী সিরিয়াল কে একটু বেশিই অবহেলা করছে যখন জি বাংলার বেশিরভাগ সিরিয়ালই স্লট লিড করতো না তখন জগদ্ধাত্রীই বেঙ্গল টপার নাইলে সেকেন্ড পজিশনে থাকতো। এখন নতুন নতুন বেঙ্গল টপার সিরিয়াল কে পেয়ে মনে হয় জগদ্ধাত্রীকেই ভুলে গেছে। কতদিন হয়ে গেল কৌশিকীর বিয়ের প্রমো দিয়েছিল । জগদ্ধাত্রী পূজো নিয়েও একটা প্রমো দিতে পারতো প্রমো ছাড়াই বেঙ্গল টপার জগদ্ধাত্রী এভাবেই এগিয়ে যাও।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।