Bangla Serial

পরনে শুধু লম্বা টপ, এই প্রথম এতটা বো’ল্ড! ‘টাকা হলে বুঝি কাপড় কমে যায়?’ চরম ট্রোলের মুখে পড়ল সৌমীতৃষা

এই মুহূর্তে বাংলা টেলিভিশন হোক কিংবা দর্শকদের মন অথবা সোশ্যাল মিডিয়া সব জুড়ে রয়েছে শুধুমাত্র মিঠাই রানী। মিঠাই আর সৌমীতৃষা যেন একে অপরের পরিপূরক হয়ে উঠেছে। এর আগে একাধিক সিরিয়াল করেছে নায়িকা তবে মিঠাই তাকে এক অন্য পরিচয় আর জনপ্রিয়তা এনে দিয়েছে। জি বাংলার এই সিরিয়াল ৫৭ বার টিআরপিতে সেরা হয়েছে ইতিমধ্যেই।

মিঠাই আর মিঠি এক সিরিয়ালে দুই রকম রূপে দর্শক তাকে দেখে নিয়েছে। মিঠাই একেবারে বাঙালি ঘরের বউ আর মিঠি বড়লোক বাড়ির মেয়ে। দুজনের চারিত্রিক বৈশিষ্ট্য আচার-আচরণ হাফ ভাব একে অপরের থেকে সম্পূর্ণ আলাদা আর সেটা এতটাই দক্ষতার সঙ্গে সৌমীতৃষা ফুটিয়ে তুলেছে যে মিঠি সিরিয়ালে এন্ট্রি নেওয়ার পর সেটাও একই ভাবে জনপ্রিয় হয়।

সৌমীতৃষা সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট জনপ্রিয় হলেও এর আগে তাকে কখনো এতটা খোলামেলা পোশাকে দেখা যায়নি। বেশিরভাগ ক্ষেত্রে তাকে শাড়ি পরেই দেখা গেছে। তবে সম্প্রতি নায়িকা নিজের রূপ নিয়ে এক্সপেরিমেন্ট করার পাশাপাশি নিজের পোশাক এবং সাজ নিয়ে এক্সপেরিমেন্ট করছে এবং সেগুলি সবার জন্য শেয়ার করছে।

এবার সম্প্রতি মিঠাই সিরিয়ালের নায়িকা সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি শেয়ার করেছে। যার মধ্যে একটি ছবি ইতিমধ্যেই দর্শকদের নজরে চলে এসেছে। দর্শক ভুল হবে বিশেষ করে তার নিন্দুকদের সমালোচনার তালিকায় রয়েছে। ওইটা রানী শেয়ার করা ছবিতে দেখা গেছে সে একটি লম্বা টপ টাইপের পরে রয়েছে তবে তার নিচে নেই অন্য কোন পোশাক। দেখে মনে হচ্ছে যেন প্যান্ট পরতে ভুলে গেছে এমনটাই দাবি করছে সবাই। উদাসী মনে জানলার দিকে তাকিয়ে বসে আছে পা মেলে। তার মুখ সম্পূর্ণ দেখা যাচ্ছে না ক্যামেরায়।

আরও পড়ুনঃ মিঠাইয়ের পর সুযোগ পেল উচ্ছে বাবু! বড় পর্দায় ফিরছে আদৃত! সঙ্গে নেই মিঠাই

ইতিমধ্যে নেগেটিভ মন্তব্য আসা শুরু করেছে কমেন্ট বক্সে। অনেকেই প্রশ্ন করছে প্যান্ট কোথায়? কেন প্যান্ট পরেনি মিঠাই? আমরা একজন লিখেছে টাকা বেড়ে গেলে কি কাপড় কমে যায়? তাহলে এমন টাকার প্রয়োজন নেই।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।