Bangla Serial

Khelna Bari: এক নায়কের জীবনের চার নায়িকার আনাগোনা! পাল্টে যাচ্ছে খেলনা বাড়ির নাম! “চার সতীনের ঘর”, নতুন নাম দেখে হেসে কুটিকুটি হয়ে গেলো দর্শক

বর্তমানে জি বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিক হলো ‘খেলনা বাড়ি’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেতা বিশ্বজিৎ ঘোষ এবং অভিনেত্রী আরাত্রিকা মাইতিকে। ধারাবাহিক শুরুর প্রথম থেকেই মিতুল এবং ইন্দ্রের জুটিকে দর্শক দারুণ জনপ্রিয়তা দিয়েছে। খেলনা বাড়ির গল্প শুরু হয় একটি বাচ্চা মেয়ে গুগলিকে নিয়ে।

গুগলি এবং তার মিতুল মা একসঙ্গে একটি গ্রামে থাকতো তারপরে সেখানে ইন্দ্র যায় এবং গুগলির জন্য মিতুল এবং ইন্দ্র একে অপরকে বিয়ে করে। তবে তাদের বিয়ের পর তারা যখন ইন্দ্রর বাড়িতে আসে সেখানে সিমি বলে একটি মেয়ে ছিল যার সঙ্গে ইন্দ্রর বিয়ে দেওয়ার কথা ভাবছিল ইন্দ্রর সৎ মা। কিন্তু ঘটনাচক্রে ইন্দ্র এবং মিতুলের বিয়ে হয়ে যাওয়ার পরে তারা চক্রান্ত শুরু করে তাদের বিয়েটা ভাঙ্গার কিন্তু শেষমেষ সফল হয় না।

তারপর ধারাবাহিকে আসে ইন্দ্রর এক বন্ধু অনুরাধা। তার আসার পরে দেখানো হয় সে মনে মনে ইন্দ্রকে বিয়ে করতে চায় যার জন্য ইন্দ্র এবং মিতুলকে আলাদা করার চেষ্টা করছে। ইন্দ্রর সৎ ভাই রণ সঙ্গে মিলে একটার পর একটা চাল চালে কিন্তু সবকিছু থেকে ইন্দ্রকে রক্ষা করে মিতুল। শেষ পর্যন্ত অনুরাধার আসল মুখোশ সকলের সামনে খুলে দেয় মিতুল।

এতদিন সিমি এবং অনুরাধা দুজনে মিলে চেষ্টা করছিল কিভাবে ইন্দ্র এবং মিতুলের জুটিটা ভাঙ্গা যায়। এবার তাদেরকে টপকে গল্পে দেখানো হলো ইন্দ্রর আগের স্ত্রী অন্তরা ফিরে এসেছে। আর সেও ফিরে আসার পর থেকে ইন্দ্রের জীবনে নিজের আধিপত্য আবার বিস্তার করতে চাইছে। এবং উঠে পড়ে লেগেছে কি করে ইন্দ্র এবং মিতুলের ডিভোর্স করানো যায়!

আর ধারাবাহিকে একটার পর একটা ইন্দ্রর নায়িকা আসার ফলে সোশ্যাল মিডিয়ায় এই ধারাবাহিক এবং তার গল্প নিয়ে মজা করতে শুরু করেছেন নেটিজেনরা। এক নেটিজেন সোশ্যাল মিডিয়ায় ইন্দ্রর সঙ্গে চার নায়িকার ছবি এডিট করে ধারাবাহিকের নাম পরিবর্তন করে রাখতে বলেছে, ‘চার সতীনের ঘর’। আর সেই সঙ্গে তিনি ক্যাপশনে লিখেছেন,”জ্বালাইয়া পোড়াইয়া দিমু চার সতীনের ঘর।

ওওওওও চার সতীনের ঘর রে চার সতীনের ঘর।

এবার নামটা একদম পুরোপুরি পারফেক্ট।

নাম সতীনের কামড়াকামড়ি হলেও মন্দ হতো না।”

Nira