জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

khelna Bari: জঙ্গিদের সঙ্গে লড়াই করে গুগলিকে বাঁচিয়ে আনবেই মিতুল! ‘দেশে পুলিশ আর্মির কোন দরকার নেই, যেখানে মিতুল দিদি শহীদ হওয়ার জন্য রয়েছে’! নতুন প্রোমো আসতেই শুরু Troll

বর্তমানে জি বাংলার একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হল ‘খেলনা বাড়ি’। যেখানে ইন্দ্র এবং মিতুলের জুটিকে দর্শক একসঙ্গে দেখতে দারুণ পছন্দ করে। কিন্তু ধারাবাহিক শুরুর থেকে তাদের জীবনে একটার পর একটা ঝড় লেগেই চলেছে। কিছুদিন আগেই তাদের সম্পর্কটা স্বাভাবিক হচ্ছিল এরই মধ্যে ইন্দ্রর প্রাক্তন স্ত্রী অন্তরা ফিরে এসেছে এমনটাই দেখানো হয়। আর তারপর থেকেই সে মিতুলকে তাড়িয়ে ইন্দ্রর জীবনে জায়গা করার চেষ্টা করে চলেছে।

শেষে দেখা যায় অন্তরা ডিভোর্স পেপারে সই করার জন্য রাজি হয়েছে কিন্তু সই করার আগের মুহূর্তে বাড়িতে গুগলি ফেরে এবং তাকে দেখে অন্তরা বলে যে এটা তার মেয়ে সোহাগ। এরপরেই ইন্দ্র এবং গুগলির ডিএনএ টেস্ট রন এবং অনুরাধার চক্রান্তের অন্তরার হাতে পড়ে এবং সে আর ইন্দ্রর জীবন থেকে বেরোতে চায় না। কিন্তু সম্প্রতি একটি পর্বে দেখা গেছে এটা হল রন এবং অনুরাধার একটা বিশাল বড় চক্রান্ত। আর যে অন্তরা বলে ইন্দ্রদের বাড়িতে এসেছে সে নকল অন্তরা।

কিন্তু যখনই ডিএনএ টেস্টে ইন্দ্র এবং গুগলির আসল সত্যিই ধরা পড়ে তখন থেকেই ভেঙে পড়েছে মিতুল। আর সেইসঙ্গে নকল অন্তরাও বারবার বলছে যে সোহাগ যখন তাদের মেয়ে। তাহলে ইন্দ্র এবং অন্তরা হল স্বামী-স্ত্রী আর তাদের মাঝে মিতুলের কোন জায়গা নেই। এই শোনার পর মিতুল কষ্ট পায় এবং সে বাড়ি ছেড়ে চলে যায় কলিদের বাড়ি। উল্টোদিকে ইন্দ্র মিতুলকে খোঁজার চেষ্টা করে যাচ্ছে আর তখন অন্তরা জানায় যে সে যদি ডিভোর্স নেয় তাহলে সে ডিভোর্সের পরে সোহাগের কাস্টডি নেবে।

এই সবকিছুর মধ্যে ধারাবাহিকের নতুন প্রমো সামনে এসেছে যেখানে দেখা যাচ্ছে গুগলিদের স্কুলে আতঙ্কবাদীরা হামলা করেছে। এবং তারা স্কুলের মধ্যে আটকে রেখেছে বাচ্চাদের। এটা খবরে দেখাচ্ছে তখনই উল্টো দিক থেকে সব অভিভাবকরা চেঁচামেচি করছে। তখন ইন্দ্র স্কুলের মধ্যে যেতে লাগে সেইসময় অন্তরা তাকে টেনে নেয় এবং ইন্দ্র বলে ‘আমাকে স্কুলের মধ্যে যেতে হবে’। তখন অন্তরা বলে ‘পাগল নাকি ওদের কাছে বন্দুক রয়েছে’। এরপর দেখা যায় মিতুল স্কুলের গেট বেয়ে ভিতর দিকে ঢুকছে আর সে বলে ‘আমি থাকতে গুগলির কোন ক্ষতি হবে না ইন্দ্র বাবু’।

আর এই প্রমো সামনে আসতেই নানা রকম ভাবে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে ট্রোল। তাদের মধ্যে একজন বলছে,’ দেশে পুলিশ আর্মির কী দরকার যেখানে মিতুল দিদির মত বীর যোদ্ধারা শহীদ হতে হাজির’। এরকম নানা মন্তব্য ভেসে এসেছে নতুন প্রমো সামনে আসতেই। এবার শুধু দেখার পরবর্তী দিনে ‘খেলনা বাড়ি’ তে ঠিক নতুন কোন মোড় নিয়ে আসে।

Nira