Bangla Serial

Zee Bangla Trolled: শুধু মেয়ে পাচার দেখিয়ে TRP তোলার ধুম? জি বাংলার নাম বদলে ‘মেয়ে পা’চার বাংলা’ হোক! জগদ্ধাত্রী, খেলনা বাড়ি, লক্ষ্মী কাকিমা দেখে ক্ষোভে ফুঁসছে দর্শক

বাংলা টেলিভিশনের একটি জনপ্রিয় টিভি চ্যানেল হল জি বাংলা। যেটি বাংলা টেলিভিশনে যে সমস্ত টিভি চ্যানেলগুলি রয়েছে তার প্রথম সারির চ্যানেলগুলির মধ্যেই রয়েছে। কিন্তু এবার সেই চ্যানেলের নাম বদলে ‘মেয়ে পা’চার বাংলা’ রাখার পরামর্শ নেটিজেন্দের পক্ষ থেকে।

প্রসঙ্গত এই মুহূর্তে জি বাংলার বেশ কিছু ধারাবাহিকে দেখানো হচ্ছে মেয়ে পা’চারের প্লট। সম্প্রতি জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী, খেলনা বাড়ি এবং লক্ষ্মী কাকিমা সুপারস্টার এ এই একই প্লট দেখানো হচ্ছে।

প্রসঙ্গত জগদ্ধাত্রী শুরুর পর থেকেই নানা রকম ক্রাইম দেখানো হচ্ছে। তার কারণ ধারাবাহিকের নায়ক এবং নায়িকা দুজনেই স্পেশাল ফোর্সের পুলিশ অফিসার। আর এখানে কিছুদিন আগেই নারী পা’চার গোষ্ঠীর প্লট দেখানো হয়েছে।

কিন্তু এখন দেখানো হচ্ছে খেলনা বাড়ি এবং লক্ষ্মী কাকিমা সুপারস্টার দুটিতেই এই একই প্লট। প্রসঙ্গত এখন খেলনা বাড়িতে দেখা যাচ্ছে মিতুল ও ইন্দ্রর মেয়ে গুগলিকে কিডন্যাপ করেছে মেয়ে পা’চারকারী দল। আর এখন মিতুল চেষ্টা করছে তার মেয়েকে উদ্ধার করতে।

IMG 20221210 203846

উল্টোদিকে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ দেখানো হচ্ছে লক্ষ্মীকাকিমার মেয়ে, রিয়াকে কিডন্যাপ করেছে গুন্ডারা। এবং সেই সঙ্গে তাকে পা’চার করে দেওয়ারও চক্রান্ত করছে। আর এই একই প্লট দেখানোর জন্য এবার দর্শকরা ট্রোল করছে সোশ্যাল মিডিয়াতে জি বাংলাকে।

প্রসঙ্গত একজন লিখেছেন, “জি বাংলা নারী পা*চার বাংলা । খেলনা বাড়ি, জগদ্ধাত্রী, লক্ষ্মী কাকিমা সুপারস্টার। তিন সিরিয়ালেই নারী পা*চার।”

Titli Bhattacharya