Bangla Serial

Mithai Actress: পিসিঠাম্মা নয় এখন তিনি বাড়ির বউ তবু পিপিকে মিস করছে মিঠাই দর্শকরা! আর কি ফিরে আসবে না পিপি? উত্তর দিলো পিপি নিজেই! রইলো চমক

জি বাংলার যে ধারাবাহিক গুলি এই মুহূর্তে দর্শকদের মনে বিশেষ জায়গা করে নিয়েছে তার মধ্যে লিস্টে সবার প্রথমে রয়েছে মিঠাই রানী। সুখে দুঃখে মিষ্টি মুখে সকলের মুখে একটাই নাম আর সেটা হল মিঠাই। সম্প্রতি মিঠাই মারা যাবার পর থেকে গল্পের মোড় একেবারে নতুনভাবে ঘুরে গেছে।

তার থেকেও বড় রহস্য জড়িয়ে রয়েছে মিঠিকে নিয়ে। এই মেয়েটি কি আসলে মিঠাই নাকি মিঠাই আর মিঠি দুজন আলাদা ব্যক্তিত্ব? এই প্রশ্নের মীমাংসা না করা অবধি রাতের ঘুম চলে গিয়েছে মিঠাই দর্শকদের। তবে গল্পে শুধুমাত্র মিঠাই আর উচ্ছে বাবু নয়, তার পাশাপাশি মোদক পরিবারের অন্যান্য সদস্যদের উপস্থিতিতে এই সিরিয়াল আরো বেশি উপভোগ্য হয়ে উঠেছে দর্শকদের কাছে।

প্রতিটি চরিত্র বেশ গুরুত্বপূর্ণ গল্পের এবং প্রতিটি চরিত্রকে সুন্দর করে ফুটিয়ে তোলা হয়েছে পর্দায়। পিপি চরিত্রটি এমনই একটি চরিত্র ছিল যা ভুলতে পারবে না দর্শকরা। অপা পিপি চরিত্রে অভিনয় করেছিলেন জনপ্রিয় অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়। তবে সম্প্রতি তিনি নিজের থেকে এই সিরিয়াল ছেড়ে বেরিয়ে গিয়েছেন।

যদিও কেন তিনি সিরিয়াল ছেড়ে দিয়েছেন তা স্পষ্টই বলেছিলেন এবং এর জন্য কোন ঝামেলাকে দায়ী করেননি বরং বলেছিলেন এই বয়সে তিনি ঠাকুমা বা দিদিমার চরিত্রে কাজ করতে স্বচ্ছন্দ নন। তার পাশাপাশি তিনি এটাও বলেছিলেন যে তিনি খুব তাড়াতাড়ি আবার ফিরে আসবেন এবং ঠিক সেটাই হয়েছে।

তোমার খোলা হাওয়া সিরিয়ালে আবার শিবানী হিসেবে এক বৌমার ভূমিকায় ফিরে আসছেন অর্পিতা। আর সেই সূত্রেই একসঙ্গে মাধ্যমে সঙ্গে সাক্ষাৎকারে একটি বড় রহস্য ফাঁস করলেন পিপি। জানিয়েছেন মিঠাইয়ের চরিত্রটি তার মনের ভীষণ কাছের এবং ওই গোটা টিমকে তিনি ভীষণ মিস করেন। তবে তিনি কিন্তু চিরতরে বিদায় জানাননি এই আভাস রেখে গেলেন তার উত্তরে।

তিনি বলেছেন অপা থেকে বেরিয়ে শিবানী চরিত্র করতে অনেক সমস্যা হচ্ছে তবে তিনি চেষ্টা করছেন। এর পাশাপাশি জনগণকে এই বার্তা দিয়ে গেলেন যে অপা হারায়নি। অপা থাকবে এবং মিঠাইয়ের সঙ্গে তার ঘনিষ্ঠতা কোনদিন শেষ হবে না। তাহলে কি ভবিষ্যতে আবার কোনদিন দেখা যাবে পিপিকে?

Nira