Bollywood

Urfi Javed: সুঠাম চিকন ফিগারে শাড়ি পরে দিচ্ছিলেন পোজ, বু’ক থেকে সরে গেলো গেলো আঁচল! তারপর…

সোশ্যাল মিডিয়ায় রাতারাতি সেলিব্রেটি কী করে হয়ে উঠতে হয় সেটা তার থেকে শেখা উচিত। মুহূর্তের মধ্যে আলোচনায় উঠে এসেছেন এই বলিউড অভিনেত্রী এবং প্রাক্তন বিগ বস তারকা।

নিশ্চয়ই বুঝতে পেরেছেন কার কথা বলছি? হ্যাঁ, তিনি উরফি জাভেদ ছাড়া আর কে হতে পারে? একের পর এক ভাইরাল ভিডিও ভাইরাল ছবি আর এসবের কেন্দ্রে সেই একটিই নাম। বারবার মানুষের আলোচনা এবং সমালোচনায় থেকেছেন তিনি নিজের পোশাক এবং বক্তব্যে।

কখন কোথায় কী পোশাক পরবেন এবং কী বলবেন তা কেউ জানে না, এমনই এক ব্যক্তিত্ব এই উরফি। তবে তার পেছনে হাজার হাজার ক্যামেরা নিয়ে ছুটতে থাকে চিত্রসংগ্রাহক এমনই তার চাহিদা। মানুষ তাকে যেমন সমালোচনা করে তেমনি তার বিভিন্ন ধরনের পোশাকের রুচি দেখে অবাক হয়ে যেতে হয় মাঝে মাঝে।

কখনো একেবারে অর্ধ’ন’গ্ন আবার কখনো সম্পূর্ণ ন’গ্ন হয়ে ক্যামেরার সামনে চলে আসেন উরফি। তার উপর মুখের ভাষা কখন কোথায় কী বলবেন তা কেউ বলতে পারে না। তবে সম্প্রতি একেবারে ভারতীয় নারী হিসেবে সাজতে গিয়ে আবার ভাইরাল হয়ে পড়লেন উরফি।

বিমানবন্দরে শাড়ি পরে এসেছিলেন উরফি। ক্যামেরার সামনে পোজ দিতে গিয়ে ঘটে গেল একটা অঘটন। চারিদিকে এত হাওয়া যে তার মাঝে খুলে গেল আঁচল। বু’ক থেকে সম্পূর্ণ আঁচল সরে গেল তার। তিনি লজ্জায় কোথায় মুখ লুকাবেন সেটা খুঁজে পাচ্ছিলেন না।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Piya Chanda