Bangla Serial

Nim Fuler Madhu: ‘দজ্জাল শাশুড়ির ভেড়া বাচ্চা’! নিম ফুলের মধুতে পর্ণার প্রতি মাম্মাস বয় সৃজনের আচরণ দেখে রেগে লাল দর্শক

বাংলা টেলিভিশনে এই মুহূর্তে ট্রেন্ড ভেঙে অন্যরকম গল্প নিয়ে শুরু হয়েছে বেশ কিছু নতুন ধারাবাহিক। তার মধ্যে অন্যতম হলো জি বাংলার ‘নিম ফুলের মধু’। যেখানে একেবারে দুটো পৃথক মানুষের দেখাশোনা করে বাড়ি থেকে বিয়ে দেওয়া থেকে কি করে তারা সংসার গুছিয়ে তোলে এর গল্প দেখানো হচ্ছে।

প্রসঙ্গত নিম ফুলের মধুতে মুখ্য ভূমিকা অর্থাৎ নায়ক সৃজনের ভূমিকায় অভিনয় করছে অভিনেতা রুবেল দাস এবং নায়িকা পর্নার ভূমিকায় অভিনয় করছে অভিনেত্রী পল্লবী শর্মা। সেই সঙ্গে একটি গুরুত্বপূর্ণ চরিত্র সৃজনের মা কৃষ্ণার ভূমিকায় অভিনয় করছে অভিনেত্রী অরিজিতা মুখোপাধ্যায়।

এই ধারাবাহিকে প্রথম থেকে দেখা যাচ্ছে যে সৃজন অর্থাৎ নায়ক তার মায়ের কথায় ওঠে বসে। মানে সে হলো তার মায়ের অন্ধভক্ত। তার মা যা বলে সেটাই একদম মুখ বুঝে মেনে নেয় ভুল ঠিক বিচার করে না। আর সেখানেই পর্নাকে এখনো ততটা পছন্দ করে উঠতে পারেনি সৃজনের মা। তাই বিয়ের পর থেকেই কোনভাবে পর্নাকে ভালো চোখে দেখছে না।

তাই সম্প্রতি একটি দৃশ্য এই ধারাবাহিকে দেখানো হয়েছে যেখানে দেখা যাচ্ছে পর্না তেমন কিছু বলেনি কিন্তু সৃজনের মা এমন রিয়াক্ট করেছে সৃজনের সামনে যার জন্য সে পর্নাকে ভুল বুঝেছে এবং বলেছে যে তার মায়ের মুখের ওপর যদি পর্না কথা বলে সেটা সে সহ্য করবে না। আর এই কথা শুনে পর্না দুঃখ পেয়েছে। তার কারণ সে শ্বশুরবাড়িতে এসেছে তখনও এক দিনও হয়নি।

প্রসঙ্গত, এই দৃশ্য দেখার পরেই দর্শকের কিছু অংশ ক্ষেপে উঠেছে। তাদের মধ্যে একজন লিখেছেন, “দজ্জাল শাশুড়ি আর তার ভেড়া বাচ্চার আদর্শ উদাহরণ নিম ফুলের মধু”। এই ধারাবাহিক শুরুর প্রথম থেকেই অনেক নেটিজেন বার বার বলেছে যে ধারাবাহিকের বাস্তবের সঙ্গে অনেক মিল রয়েছে। আসলে এমন অনেক ছেলে রয়েছে যারা কোন ঠিক ভুল বিচার না করে মায়ের পক্ষপাতি হয়ে কথা বলে আর বউকেই ভুল ভাবে। আর সেটাই তুলে ধরছে ধারাবাহিক নিম ফুলের মধু।

Nira