Bollywood

Actress Murdered: ব্যাট দিয়ে মাথায় মেরে খুন! ৯০ কিলোমিটার দূরের জঙ্গলে অভিনেত্রীর দেহ ফেলে দিয়ে এলো গুণধর ছেলে! শিউরে উঠলো দেশ

গ্ল্যামার দুনিয়াকে বাইরে থেকে দেখে আমরা ভাবি কতটা চকচকে এবং রঙিন। কিন্তু আসলেই কি তাই? না, কথায় বলে যা দেখা যায় তার সবটা সত্যি হয় না। যা দেখা যায় না সেটাই আসল সত্যি। গ্ল্যামার দুনিয়ার ক্ষেত্রেও ব্যাপারটা একেবারে যথোপযুক্ত। বাইরে থেকে এর চাকচিক্য দেখে আমরা মুগ্ধ হয়ে যাই কিন্তু এর ভেতরে নানা ধরনের হতাশা দুঃখের কাহিনী লুকিয়ে থাকে।

এর উপযুক্ত প্রমাণ এই অভিনেত্রীর হঠাৎ করে মৃত্যু। আমরা সকলেই চাই যেন কষ্ট পেয়ে মৃত্যু না হয়। কিন্তু এই অভিনেত্রীর মৃত্যু হয়েছে তার ছেলের হাতেই। বেসবলের ব্যাট দিয়ে মাথায় মেরে অভিনেত্রী বীণা কপূরকে খুন করলেন তাঁরই ছেলে। সম্পত্তির কারণে অভিনেত্রীকে খুন করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

images 29

এই ঘটনায় রীতিমতো হইচই পড়ে গিয়েছে গোটা হিন্দি বিনোদন জগতে। বীণা কপূরের জুহুর বাড়িতেই এই ঘটনা ঘটলো বলে খবর। বহু জনপ্রিয় হিন্দি ধারাবাহিকে কাজ করেছেন এই নায়িকা। তাঁর মৃত্যু সংক্রান্ত যাবতীয় তথ্য প্রকাশ্যে এনেছেন তাঁর সহ-অভিনেত্রী নীলু কোহলি।

বছর ৭৪-এর অভিনেত্রীকে খুন করার জন্য তাঁর ছেলে সচিন কপূর ও বাড়ির এক পরিচারক গ্রেফতার হয়েছে। অভিনেত্রীর দুই ছেলে। বড় ছেলে থাকেন আমেরিকায়। ছোট ছেলের সঙ্গেই থাকতেন তিনি। অভিনেত্রীর খুন নিয়ে নীলু কোহলি জানান, বেসবলের ব্যাট দিয়ে একের পর এক আঘাত করেন সচিন। মা মারা গেলে সেই দেহ মুম্বই থেকে ৯০ কিলোমিটার দূরে মাথেরনের জঙ্গলে ফেলে দিয়ে আসেন। পুলিশি জেরায় মাকে খুন করার কথা স্বীকার করেছেন ছেলে। ১২ কোটি টাকা মূল্যের একটি জমির জন্য এই কাণ্ড।

নায়িকার ওই গুণধর ছেলে পুলিশকে দেওয়া তাঁর বয়ানে তিনি জানিয়েছেন, এই সম্পত্তি নিয়ে তাঁর সঙ্গে মায়ের ঝামেলা হয়। এতেই মাথা গরম হয়ে গিয়ে বেসবলের ব্যাট দিয়ে মায়ের মাথায় উপর্যুপরি আঘাত করেন রাগের বশে। তাতেই মৃত্যু হয় বীণা কপূরের।

Nira