জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Subhashree Ganguly: ছেলে ইউভানকে নিয়ে আলিপুর চিড়িয়াখানায় শুভশ্রী! কোটি কোটি টাকার বাড়ি ছেড়ে মাটিতে বসে করলেন পিকনিক! “সেলিব্রিটি নয়, একেবারে সাধারণ মানুষ আমাদের মতই”, প্রশংসার ঝড় বইয়ে দিল নেটিজেন

টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন শুভশ্রী গাঙ্গুলী। এই মুহূর্তে বড় পর্দা থেকে ওয়েব সিরিজ সব কিছুতে কাজ করতে ব্যস্ত অভিনেত্রী। তবে কর্মজীবন থেকে ব্যক্তিগত জীবন সবকিছুতেই ব্যস্ত অভিনেত্রী। স্বামী এবং ছোট্ট ইউভানকে নিয়ে তার ভরা সংসার। কর্মজীবন ও ব্যাক্তিগত জীবনের ভারসাম্য বজায় রাখতে জানেন অভিনেত্রী।

কাজ শেষে তার বাকি সময়টা জুড়ে রয়েছে তার পরিবার। সময় পেলেই ইউভানের সঙ্গে খেলায় মেতে ওঠেন অভিনেত্রী ও পরিচালক। সেই সঙ্গে অভিনেত্রী তার ছেলের সঙ্গে প্রায় ছবি দেন সোশ্যাল মিডিয়াতে।মা-ছেলে জুটিকে আগে বহুবার দেখা গিয়েছে সেখানে। পুজোর সময় মায়ের সঙ্গে সকলকে শারদীয়ার শুভেচ্ছা জানানো থেকে শুরু করে ঘরের মধ্যে তাঁদের খুনসুটির মুহূর্ত সবটা ক্যামেরা বন্দী করেছেন অভিনেত্রী।

এ বার মায়ের সাথে বাঘ, সিংহ দেখতে গেল ইউভান। এমনিতেই শীতের মরশুমে পড়ে গিয়েছে । আর ডিসেম্বরে চিড়িয়াখানা যাবে না এমন বাঙালি খুঁজে পাওয়া দুষ্কর। তাই এবার অভিনেত্রীকে ছেলেকে নিয়ে বাঘ, সিংহ, গন্ডার দর্শনের সঙ্গে সঙ্গে বনভোজন করতে দেখা গেল ।

এদিন শুভশ্রী পরেছিলেন টিশার্ট, ফুলপ্যান্ট, মায়ের সঙ্গে বাসে করে চিড়িয়াখানায় ভ্রমণে বেরোল ইউভান। ছেলের বয়স প্রায় দুই। আধো আধো ভাবে ‘জু়’ ‘ফরেস্ট’ বলছে সে। প্রথমবার এত পশু একসাথে দেখে আনন্দে আত্মহারা সে।

Nira