জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

জমে উঠেছে গল্প! এ তো পুরো মিঠাই ভাইব!তেঁতুলপাতার গল্পে মিঠাইয়ের ছোঁয়া পাচ্ছেন দর্শকরা

ছোটপর্দায় আসছে একের পর এক নতুন সিরিয়াল (New Serial) ‘শুভবিবাহ’-র (Subho Bibaho) পর স্টার জলসার (Star Jalsha) পর্দায় এসেছে আরও এক নতুন মেগা (New Serial)। ছোটপর্দায় একদিকে যেমন একের পর এক সিরিয়াল বন্ধ হচ্ছে, তেমনই পরপর নতুন মেগা সিরিয়ালের সফরও শুরু হচ্ছে। নতুন এই সিরিয়ালের নাম দেখেই হাসাহাসি শুরু হয়েছিল নেটপাড়ায়। ‘নিম ফুলের মধু’র পর এবার মার্কেটে আসছে ‘তেঁতুল পাতা’ (Tetul Pata)

একান্নবর্তী পরিবারের গল্প দিয়ে সাজানো এই মেগার প্রেক্ষাপট। বর্তমান সময়ের ব্যস্ততায় পরিবারের বন্ধন কী? তা ভুলতে বসেছে মানুষ। দম ফাটা হাসি, মজা আর সম্পর্কের বন্ধনের গল্প যদিও নতুন নয় স্টার জলসায়। গৌরবের সঙ্গে প্রথমবার জুটি বেঁধেছেন ছোটপর্দার জনপ্রিয় নায়িকা অরুণিমা হালদারের সঙ্গে।

একান্নবর্তী পরিবারের ছেলের ভূমিকায় দেখা যাচ্ছে গৌরব চট্টোপাধ্যায়কে৷ পরিবারের সমস্ত হুল্লোড়ে অক্সিজেন জোগান নায়কের কাকা। সকলকে মাতিয়ে রাখেন তিনি। বাড়িতে কোনও সমস্যা দেখা দিলে সকলের আগে থেকেই তিনিই এগিয়ে আসেন। পাড়ার ছোট ছোট ছেলেমেয়েদের নিয়ে নাটকে মজে থাকতে ভালোবাসেন। ধারাবাহিকের গল্পের সঙ্গে এই মুহূর্তে মিঠাইয়ের ছোঁয়া পাচ্ছেন দর্শক।

তেঁতুলপাতায় দর্শকরা মিঠাইয়ের ছোঁয়া পাচ্ছেন দর্শক

‘তেঁতুলপাতা’ ধারাবাহিক নিয়ে এক দর্শক সমাজমাধ্যমে লিখছেন, ‘রিঙ্কিকে জড়িয়ে ধরে ঋষির কান্নাটা আজকে আমাকে সিড-নীপার কথা মনে করিয়ে দিয়েছিল ‘সিডের বড় আদরের ছোটবোন নীপার পরজন্মে নতুন দাদা ঋষিকে খুঁজে পেয়েছে…’।

ওই নেটিজেন আরও লিখছেন, ‘যে ঋষি বোনকে বকুনি দিলেও ভীষণ ভালোবাসে, ভরসা করে…অনেকেই বলে তেঁতুলপাতায় শুধু বকবক দেখায়…। কিন্তু সম্পর্কের ছোট ছোট মোড়গুলো এত দারুণভাবে দেখায় যে প্রতি পর্বের জন্য মুখিয়ে থাকি..তেঁতুলপাতায় আমি মিঠাইয়ের ছোঁয়া পাই..। শুধু ক্যামেরাটা একটু ভালো হলে ষোলকলা পূর্ণ হবে’।

Piya Chanda