জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

সকলের সামনে দীপাকে বিয়ের প্রস্তাব দিলো সূর্য, সব বাধা কাটিয়ে এক হতে চলছে সূর্য দীপা

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa) বাংলা টেলিভিশনের (Bengali Television) সবচেয়ে পুরোনো ধারাবাহিক এটি। ধারাবাহিকটি মন জয় করে নিয়েছে দর্শকদের। টিআরপি (TRP) তালিকাতেও করত নজরকাড়া ফলাফল। বেশ কয়েকবার বেঙ্গল টপার হয়েছে অভিনেতা দিব্যজ্যোতি দত্ত (Dibyojyoti Dutta) ও স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh) অভিনীত এই ধারাবাহিকটি।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২৫শে আগস্ট (Anurager Chhowa Today Episode 25th August)

বর্তমানে দেখা যায়, প্রায় একযুগ পর সবকিছু স্বাভাবিক হয়েছে সেনগুপ্ত বাড়িতে। দীর্ঘ কয়েক বছর আলাদা থাকার পর, সব বাধা বিপদ ও ভুল বোঝাবুঝি কাটিয়ে আবার একসঙ্গে এসেছে সূর্য ও দীপা। এক কথায়, সেনগুপ্ত বাড়িতে এখন খুশির ছোঁয়া। অবশেষে ইরাকে পুলিশের হাতে তুলে দিয়েছে সূর্য, দীপা ও জয়। ইরার হাত থেকে বীর কেউ বাঁচিয়েছে তারা। আর এবার তাই সব ভুলে এক হওয়ার পালা।

এদিন ধারাবাহিকে দেখা যায় মন্দিরে গিয়ে পুজো দিয়েছে সূর্য আর দীপা। আর নেই কোনও বাধা। শত্রুদের সব পরিকল্পনায় জল দিয়ে দ অবশেষে এক হচ্ছে দুজনে। এদিকে সেনগুপ্ত বাড়িতে শুরু হয়ে গেছে বিয়ের তোড়জোড়। বিপদ কিন্তু খাড়া ঘোরাছে তাদের উপর।

দাদাকে একটি উপদেশ দেয় ভাই। জয় সূর্যকে বলে তার দীপাকে ফের নিয়ে জন্য প্রপোজ করা উচিত। ভাইয়ের কথা শুনে রাজি হয়ে যায় সূর্য। রাস্তায় দীপাকে দেখে বাইক থামিয়ে দেয় সে। রাস্তার মাঝে দীপার সামনে হাঁটু গেড়ে বসে দীপাকে বিয়ের প্রস্তাব দেয় সে। লোক জোর হয়ে যায় সেখান। আর স্বাভাবিক ভাবেই সূর্যের আচরণ দেখে আর বারণ করতে পারেনি দীপাও। হাসি মুখে দেয় ধরে নেয় সূর্যের হাত।

তারপরেই তারা চলে যায় এক বিশেষ জায়গায়। দীপার সঙ্গে সেখানে যেতেই সূর্য বুঝতে পারে দীপা তাকে নিয়ে এসেছে তার পুরোনো চেম্বারে। তারপরই চলে আসেন বাকি ডাক্তাররা। সূর্যের হাতে জয়েনিং চিঠি ধরিয়ে দেন তারা। দীপা নিজের হাতে সূর্যকে পরিয়ে দেয় ডাক্তারের কোট সঙ্গে স্টেথোস্কোপ। এরপরই নিজের চেয়ারে গিয়ে বসে সূর্য।

Piya Chanda