Bangla Serial

Adrit Roy: খারাপ খবর ‘উচ্ছে বাবু’ আদৃতকে নিয়ে! দুর্ঘটনার কবলে অভিনেতা! কীভাবে ঘটল এসব?

শেষ হয়ে গেছে বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। এই ধারাবাহিকটি বাঙালি দর্শকদের মননে গেঁথে রয়েছে। এই ধারাবাহিকের নায়ক-নায়িকা জুটি আদৃত-সৌমীতৃষার জুটি ভীষণভাবে প্রিয় ছিল দর্শকদের।

যদিও গত মাসে কালের নিয়মে বন্ধ হয়ে গেছে মিঠাই ধারাবাহিকটি। দর্শকরা ভীষণভাবে আশাহত হয়েছেন এই ধারাবাহিকটি বন্ধ হয়ে যাওয়ায়। যদিও এই ধারাবাহিকের নায়ক নায়িকা জুটিকে একেবারেই ভুলতে পারেননি তাঁরা। আদৃত এবং সৌমীতৃষা এখনও তাঁদের প্রাণ। ইতিমধ্যেই নতুন সিনেমা নিয়ে সৌমীতৃষার ফেরার খবর মিললেও আদৃত কবে কাজে ফিরছেন তা জানা যায়নি।

এরইমধ্যে শান্তশিষ্ট, বিনম্র, ভদ্র স্বভাবের এই সুদর্শন অভিনেতাকে ঘিরে এক দুঃখজনক খবর সামনে এসেছে। কি সেই খবর? শোনা যাচ্ছে অভিনেতার নাকি পথ দুর্ঘটনা হয়েছে। আর সেই অ্যাক্সিডেন্টে পায়ের লিগামেন্ট ছিড়ে আহত হয়েছেন অভিনেতা। আর যথারীতি অভিনেতার দুর্ঘটনার খবর প্রকাশে আসতেই তীব্র চাঞ্চল্য ছড়ায় তাঁর ভক্তদের মধ্যে।

আসল ঘটনা কি? কি হয়েছে অভিনেতার সঙ্গে? জানা গেছে জিম করাকালীন পায়ে আঘাত পান অভিনেতা। পায়ে চোট পেয়েছেন। কিন্তু আপাতত বিশাল কোন‌ও আহত হওয়ার খবর পাওয়া যায়নি। অভিনেতার বিভিন্ন ফ্যান পেজের তরফে অভিনেতার সঙ্গে হওয়া বাইক দুর্ঘটনার খবরকে ন্যাসাৎ করে দেওয়া হয়েছে। জানানো হয়েছে চিন্তার মতো তেমন কোন ঘটনাই ঘটেনি।

আসলে ভক্তমহলে দারুণ জনপ্রিয়তা রয়েছে অভিনেতা আদৃত রায়ের। এই মুহূর্তে বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির হার্টথ্রব তিনি। তাঁর

ফ্যান ফলোয়িং চোখে না দেখলে বিশ্বাস করা যায় না। যদিও এই মুহূর্তে নিজের ব্যক্তিগত প্রেম জীবনের কারণে তিনি চর্চার কারণ হয়ে উঠেছিলেন। যদিও এখন তাঁর দুর্ঘটনার গুঞ্জনে তোলপাড় বাংলা।

Ratna Adhikary