Tollywood

Nandini Dir Hotel: ভাইরাল নন্দিনীদির হোটেলে এবার আনলিমিটেড পোলাও আর মটন কষা! এত কম দামে এও সম্ভব? পড়লে চমকে উঠবেন

সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন সময় আমরা বিভিন্ন ধরনের ভিডিও দেখে থাকি। আর যা প্রায় ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়াতে‌। আর তার মধ্যে কিছুকিছু ভিডিও আমাদের ভীষণভাবে অনুপ্রাণিত করে, অবাক করে, বিস্মিত করে।

আবার এমন কিছু ঘটনা থাকে যা চোখে জল আনতে বাধ্য করে। আসলে সোশ্যাল মিডিয়ার সৌজন্যে পৃথিবীর সমস্ত ঘটনাই চোখের নিমেষে ভাইরাল হয়ে যায়। আর যা ইন্টারনেটের সৌজন্যে তা আমাদের হাতের মুঠোয় চলে আসে‌। আর এখন কোন মানুষ কোন‌ও কারণে একটু জনপ্রিয় হলে তাঁকে ভাইরাল করে আমজনতার জীবন ঝালাপালা করে দিতে জুরি মেলা ভার ইউটিউবারদের।

রানু মন্ডল হোক বা কাঁচা বাদাম খ্যাত ভুবন বাদ্যকার বা কাঁচা মাখা কাকু বা সম্প্রতি ভাইরাল হ‌ওয়া নন্দিনী দি। মনে আছে নিশ্চয়ই এদের! আর নন্দিনী দি তো একেবারে হালের ভাইরাল সেলিব্রিটি। ডালহৌসি ৩নং কয়লাঘাটের রাস্তা। সেখানেই ফুটপাথ ধারে তাঁর ভাতের হোটেল। সার দিয়ে বসে সেখানে অফিস পাড়ার মানুষরা পাত পেড়ে খান। বাবা-মাকে নিয়ে এই দোকান চালান ভাইরাল নন্দিনী দি। আসল নাম মমতা গাঙ্গুলী।

ইউটিউবার-ফুডব্লগারদের সৌজন্যে যাঁকে রোজ দেখতে দেখতে বাঙালি বেশ বিরক্তই হত। এই সোশ্যাল মিডিয়া থেকে উপার্জন করা মানুষরাই তাকে নাম দিয়েছিল স্মার্ট, কিউট নন্দিনী দি‌। সোশ্যাল মিডিয়া এমন মাধ্যম যেখানে খ্যাতির সঙ্গে ট্রোলও আপনা থেকেই চলে আসে। আর ট্রোলের শিকার হন নন্দিনীও।

কিন্তু সবকিছু সামলে বাবা-মাকে ভালো রাখার দায়িত্ব নেওয়া মেয়েটার লড়াই চলছে‌। রোজ তাঁদের দোকানে পেট ভরছে কতশত মানুষের। আর এবার নিজের খরিদ্দারদের জন্য অফার এনেছেন নন্দিনীদি। ভাইরাল নন্দিনীদির হোটেলে এবার মিলতে চলেছে আনলিমিটেড পোলাও আর মটন কষা। আরে না না মটনের যা দাম তাতে মটন আনলিমিটেড না হলেও পোলাও কিন্তু আনলিমিটেড। আর তাই এই রকম সুযোগ হাতছাড়া না করে চলে আসুন ঝটপট নন্দিনীদির হোটেলে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।