জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

পরিণতি পেল না ভালোবাসা! শেষ হয়ে গেল সব, মারা গেল বর্ষা! কি হবে পিকলুর ভবিষ্যৎ?

জি বাংলার (Zee Bangla) যে ধারাবাহিকগুলো শুরুর থেকেই দর্শকদের মনে রাজত্ব করে এসেছে তাদের মধ্যে অন্যতম নিম ফুলের মধু (Neem Phooler Madhu)। শুরুর থেকেই ধারাবাহিকটি মন জয় করে এসেছে দর্শকদের। প্রতি সপ্তাহেই ধারাবাহিকের নতুন নতুন চমক আরও জমিয়ে তুলেছে ধারাবাহিকের কাহিনী। সংসারিক সমস্যা থেকে সামাজিক সমস্যা সবটাই পর্দায় দারুণভাবে ফুটিয়ে তুলেছে নিম ফুলের মধু।

নিম ফুলের মধুর হাত ধরেই দর্শকদের মন জয় করেছেন নবাগতা অভিনেত্রী শৈলী ভট্টাচার্য। ধারাবাহিকে বর্ষার চরিত্রে তার অভিনয় ভীষণ পছন্দ করেছেন দর্শকরা। তবে তাছাড়াও পর্দায় বর্ষা আর পিকলুর জুটিকে ভীষণ পছন্দ করেছেন সকলে। যদিও জীবনের স্রোতে বর্তমানে আলাদা হয়ে গেছে পিকলু আর বর্ষা। ধারাবাহিকে দেখা গেছে পিকলুর সঙ্গে থাকতে থাকতেই পিকলুকে মন দিয়ে বসে বর্ষা। কিন্তু ভাগ্যের পরিসরে এবং কৃষ্ণার কারণেই আলাদা হয়ে যান তারা।

বর্ষার বিয়ে হয়ে যায় অনির্বাণের সঙ্গে। যদিও বর্ষাকে এক মুহূর্তের জন্যও স্ত্রীর মর্যাদা, সম্মান কোনোটাই দেয়নি অর্ণব। এমনকি। বর্ষার গায়ে হাত তুললেও বাদ রাখেনি সে। তবে তাও মায়ের গালমন্দ শুনেই কোনরকমে শ্বশুরবাড়িতে মানিয়ে গুছিয়ে নেওয়ার চেষ্টা করছিল বর্ষা। কিন্তু তারই মধ্যে বর্ষার সামনে এসে বিরাট সত্য। নিজের মাসতুতো বোন সোহিনীর সঙ্গে অবৈধ সম্পর্ক আছে অর্ণবের। এই কথা জানতে পেরে একপ্রকার দিশাহারা হয়ে যায় বর্ষা। সে ঠিক করে নেয় সৃজনকে এই কথা জানাবে সে।

বর্ষাকে রোজির কোঠায় বেচে দিয়ে আসল তার স্বামী!

তবে বর্ষা কিছু করার আগেই তার মাথায় মেরে তাকে অজ্ঞান করে রোজির কোঠায় বিক্রি করে দিয়ে আসে অর্ণব। জ্ঞান ফিরতেই সে দেখে সে রোজির কোঠায়। রোজি বারবার তাকে বোঝানোর চেষ্টা করতে থাকে এই পাকে একবার পড়লে সে আর বেরোতে পারেন না। কিন্তু পরিস্থিতির কাছে বশ্যতা স্বীকার করতে নারাজ বর্ষা। ওদিকে কৃষ্ণাও বুঝতে পারে অর্ণবের সঙ্গে বর্ষার বিয়ে দিয়ে তিনি একদম ঠিক করেননি। তবে যতক্ষণে তিনি সবটা বুঝতেছেন পরিস্থিতি হাতের বাইরে বেরিয়ে গেছে।

আরো পড়ুন: মাত্র ৭৭ দিনেই বিদায় নিল অষ্টমী, বিষাদগ্রস্ত দর্শক, কি কি চমক থাকছে অন্তিম মুহূর্তে?

মারা গেল বর্ষা! নিম ফুলের মধুতে বিরাট চমক

তবে সম্প্রতি পর্দায় মুক্তি পেয়েছে ধারাবাহিকের নতুন প্রোমো। যেখানে দেখা যাচ্ছে বর্ষা ঠিক করে নিয়েছে তার এই জীবন সে আর রাখবে না। এই ভেবেই ফাঁ’সির দ’ড়ি গলায় পড়ে নেয় বর্ষা। সৃজন আর পর্ণা দরজা খুলে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় বর্ষাকে। তবে কি এবার মারা যাবে বর্ষা? বর্ষার মৃত্যুর পর যে ধারাবাহিকে বিরাট পরিবর্তন আসবে তা বলাই বাহুল্য। কিন্তু বর্ষা মা’রা গেছে কি হবে পিকলুর। দর্শকদের অধিকাংশই মনে করছেন মৃত্যু হবে না বর্ষা। বরং বর্ষার সাহায্যেই অর্ণবের পর্দাফাঁস করবে পর্ণা তারপর পিকলু সঙ্গে বিয়ে হবে বর্ষা। কিন্তু এটা আদৌ ঘটবে কিনা জানা যায়নি এখনও। বর্ষার জীবনে আসন্ন সময় কি হবে? তা জানতে চোখ রাখুন নিম ফুলের মধুতে।

Piya Chanda