জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

দুঃসংবাদ, শুরু হতে না হতেই শেষ! বিদায় নিল অষ্টমী! কিভাবে শেষ হচ্ছে গল্প?

বর্তমানে বিনোদন জগতে বেশ পরিচিত হয়ে উঠেছেন অভিনেত্রী ঋতব্রতা দে (Ritobrota Dey)। একের পর এক ধারাবাহিকে তার অভিনয় বেশ পছন্দ করছেন দর্শকরা। সান বাংলার একসময়কার অতি জনপ্রিয় ধারাবাহিক কন্যাদানে পার্শ্ব চরিত্রে হিসেবে প্রথমবার পর্দায় আত্মপ্রকাশ করেছিলেন ঋতব্রতা দে। তবে পার্শ্ব চরিত্র হলেও বীথির ভূমিকায় ঋতব্রতার অভিনয় নজর কেড়েছিল দর্শকদের।

কন্যাদানের পর কালার্স বাংলার নায়িকা নম্বর ওয়ান ধারাবাহিকের মাধ্যমে মুখ্য অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করেন ঋতব্রতা দে। অল্প সময়ের জন্য হলেও ধারাবাহিকটি ইন্দ্রনীল চ্যাটার্জীর বিপরীতে ঋতব্রতার অভিনয় বেশ পছন্দ করেছিল দর্শকরা। এরপরই জি বাংলায় অভিনয়ের সুযোগ পান ঋতব্রতা। অর্গানিক স্টুডিওর প্রযোজিত অষ্টমী ধারাবাহিকে মুখ্য ভূমিকা দেখা যায় তাকে। একেবারে ভিন্ন ধরনের একটি কাহিনী নিয়ে জি বাংলার পর্দায় আসে অষ্টমী।

জি বাংলায় ধর্ম বনাম কুসংস্কারের গল্প নিয়ে এসেছিল অষ্টমী

ধর্মের সঙ্গে ভন্ডামি, সংস্কারের সঙ্গে কুসংস্কার, লড়াই সবটাই ফুটে উঠেছে অষ্টমী ধারাবাহিকের মাধ্যমে। বৌরাণী মায়ের আশীর্বাদ প্রাপ্ত অষ্টমী কিভাবে পুরুষোত্তম সিংহের ভন্ডামি সকলের সামনে এনে প্রকৃত ধর্মকে প্রতিষ্ঠা করবে সেই কাহিনীই তুলে ধরেছে অষ্টমী। ইতিমধ্যেই ধারাবাহিকে দেখা গেছে পুরুষোত্তম সিংহের গ্রামেও ঢুকেই তার বিরোধিতা করতে শুরু করে অষ্টমী। ফলেই অষ্টমীকে নিজের রাস্তা থেকে সরাতে নানান চেষ্টা করতে শুরু করেন পুরুষোত্তম। তবে সব কিছু করেও অবশেষে আয়ুষ্মানের সঙ্গেই বিয়ে হয়ে যায় অষ্টমীর। তাছাড়াও পুরুষোত্তমকে শায়েস্তা করার নানান ফন্দি এঁটেছে অষ্টমী।

অষ্টমী ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন কারা?

অষ্টমী ধারাবাহিকটিতে ঋতব্রতা দের বিপরীতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা সপ্তর্ষি মৌলিক। এছাড়াও ধারাবাহিকটিতে রয়েছেন কৌশিক চক্রবর্তী, শিঞ্জিনী চক্রবর্তী, পূজা বণিক, সায়ন্তন চক্রবর্তী, প্রিয়ম চক্রবর্তী, ঐশী ভট্টাচার্য, প্রিয়াঙ্কা মিত্র, সায়ন্তন শান সরকার সহ টেলিভিশনের একাধিক অভিনেতা অভিনেত্রীরা অভিনয় করেছেন এই ধারাবাহিকটির মুখ্য চরিত্রে।

আরো পড়ুন: “দীর্ঘদিন মলের ওয়াশ রুমে ব্যবহার করতাম” মডেলিং থেকে অভিনয়ের যাত্রা নিয়ে মুখ খুললেন নিম ফুলের অভিমন্যু অর্থাৎ রাজা গোস্বামী

বিদায় নিল অষ্টমী, কি দেখা গেল গল্পের শেষ?

তবে ইতোমধ্যেই শোনা গেল দুঃসংবাদ। শেষ হচ্ছে অষ্টমী। গতকালই শেষবারের মতো শুটিং করে নিয়েছে ধারাবাহিক। মূলত টিআরপি তালিকায় স্লট দখল করতে ব্যর্থ হওয়ার কারণেই ধারাবাহিকটিকে বিদায় জানালেন সিদ্ধান্ত নিয়েছে চ্যানেল। ধারাবাহিকের পরিচালক ঋতব্রতার সঙ্গে একটি ছবি শেয়ার করে লিখেছেন “ভগবান তোমার মঙ্গল করুন আর বড় হও।” বলাই বাহুল্য ধারাবাহিকটি এত তাড়াতাড়ি শেষ হয়ে যাবে এটা কল্পনা করেনি কেউ। এমনটি ধারাবাহিকের মূল চমক অষ্টমীর অন্ধত্ব এখনও দেখানো হয়নি ধারাবাহিকে। কিন্তু তার আগেই বিদায় নিল অষ্টমী। মাত্র দেড় মাসেই মধ্যেই পর্দা থেকে বিদায় নিল অষ্টমী। সকলের চোখে মুখে দেখা গেল দুঃখের চাপ। কোনরকমে কাহিনীতে ইতি টেনেই শেষ হয়ে গেল জি বাংলায় অষ্টমীর যাত্রা।

Piya Chanda