জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

আদৃতের খারাপ লাগা নিয়ে সবর সৌমীতৃষা, ভক্তদের ওপর চোটে গিয়ে কি বললেন মিঠাইরানী

জি বাংলার (Zee Bangla) একসময়কার টিআরপি টপার ছিল মিঠাই (Mithai) ধারাবাহিক। যতই সময় এগিয়েছে ততই আকাশ ছুঁয়েছে ধারাবাহিকের জনপ্রিয়তা। সেইসময় পর পর বেশ কয়েকটি সপ্তাহে একটানা টিআরপি তালিকায় শীর্ষস্থানে অধিকার করেছিল মিঠাই ধারাবাহিকটি। পর্দায় মিঠাই উচ্ছেবাবুর রসায়নের দিওয়ানা ছিলেন অনেকেই। মিঠাই ধারাবাহিকটি জনপ্রিয় হওয়ার পরই আদৃত রায় এবং সৌমীতৃষা কুন্ডুর প্রেমের গুঞ্জন মুখরিত হয়ে উঠেছে তাদের অনুরাগীদের মধ্যে। তবে আসলে গল্প যে অন্য এতদিনে তা স্পষ্ট হয়ে গিয়েছে সকলের কাছেই।

Soumitrisha Kundoo- Adrit Roy to Gourab Chatterjee-Solanki Roy: Most  popular reel jodis of Bengali TV in recent times

বাস্তব জীবনে একেবারেই জমজমাট নয় মিঠাই উচ্ছেবাবুর রসায়ন। সেই কারণেই আদৃত কৌশাম্বীর বিয়ের কারণে সৌমীতৃষার অনুপস্থিত কারণে শোরগোল পড়েছিল টলিপাড়ায়। সহকর্মী বিয়েতে নিমন্ত্রণ না পাওয়ায় কারণেও অনেক ঝুক্কি পোয়াতে হয়েছিল সৌমীতৃষা কুন্ডুকে। তবে এবার মিঠাইয়ের গলায় শোনা গেল অন্যসুর। আদৃতের খারাপ লাগা নিয়ে চিন্তিত তিনি। অভিনেত্রীর বয়ান শুনে নেট দুনিয়ায় ফের শুরু হয়েছে চর্চা। সকলের মনেই একই প্রশ্ন তবে কি তন্বীর পর এবার আদৃতের সঙ্গে দূরত্ব মিটল সৌমীতৃষার?

আদৃত রায়ের প্রসঙ্গে কি বললেন সৌমীতৃষা কুন্ডু?

প্রশ্ন উঠতেই স্বাভাবিক মিঠাই আর উচ্ছেবাবু বাস্তব জীবনে এক হলেন এটা যেন কল্পনার অতীত। মিঠাই ধারাবাহিকের অনুরাগীরা সেই কবে থেকে বসে আছে তাদের একসঙ্গে দেখানো জন্ম। তবে কি অবশেষে মিটল মান অভিমানের পালা? কি বললেন সৌমীতৃষা? সম্প্রতি একটি সাক্ষাৎকারে অনুরাগীদের কিছু কর্মকান্ড কাটাছেঁড়া করতে বলেছিলেন মিঠাইরানী। আদৃতের প্রসঙ্গ উঠতেই খানিকটা বিরক্ত ঝরে পড়ল তার গলায়। বেশ ঝাঁঝাল সুরে অভিনেত্রী বললেন “ও বিয়ে করছে আমি ফোনের পর ফোন পাচ্ছি। ধারাবাহিকও শেষ আমরা যে যার জীবনে এগিয়ে গেছি। আমি ভালো আছি, ও ভালো আছে এগুলো কি মানুষ দেখতে পায়না?”

Soumitrisha Kundu | Bengali Serial Mithai actress Soumitrisha Kundu seen  while meeting with producer Atanu Roychowdhury for her upcoming Bengali  movie opposite Dev dgtl - Anandabazar

আদৃত রায়কে সমর্থন করে কি বললেন সৌমীতৃষা কুন্ডু

শুধু কি তাই, একইসঙ্গে অভিনেত্রী মুখে শোনা গেল আদৃতের জন্য চিন্তা। অভিনেত্রী বললেন “এক্ষেত্রে আমার যেমন খাটাও লেগেছে ওপর ব্যক্তিরও খারাপ লাগার কথা।” অভিনেত্রীর এই কথায় স্পষ্ট এখনও সবটা মেটেনি তাদের মধ্যে তবে সৌমীতৃষা যে ভদ্রতা বজায় রেখেছে তাতেও খুশি হয়েছেন ভক্তরা। অনেক তো এও বলেছেন আদৃতের শেখা উচিত সৌমীতৃষার থেকে। দিন কয়েক আগেই সৌমীতৃষার প্রসঙ্গে আদৃতের গলায় শোনা গিয়েছিল অহংকারের সুর। বেশ সমালোচনাও হয়েছিল নেট মহলে। কিন্তু অপরদিকে সৌমীতৃষা এরকম কিছু তো করলেনই না উল্টে আদৃতের হয়েই কথা বললেন।

'শুধু খারাপ সময়ে নয়, মানুষ চেনা যায় ভাল সময়েও', সৌমিতৃষা

আমি প্রেম করতে আসিনি, কেন বললেন সৌমীতৃষা কুন্ডু

সম্প্রতি অভিনেত্রীর এই মন্তব্য শুনে মুগ্ধ নেট দুনিয়ায় সদস্যরা। নেটিজেনদের মধ্যে অনেকেই প্রশংসা করেছেন তার। শুরুর থেকেই আদৃতের সঙ্গে প্রেম চর্চা নিয়ে নানা মন্তব্য শুনতে হয়েছে তাকে। এমনকি আদৃতের বিয়ের দিন বৃষ্টিতে ভেজা নিয়েও তিনি শুনেছিলেন কটাক্ষ। অনেকেই বলেছিলেন বৃষ্টিতে ভিজে চোখের জল লুকাচ্ছেন সৌমীতৃষা। যদিও এই প্রসঙ্গে বেশ বিরক্তির সুরে তিনি বলেছিলেন “বিশ্বাস করুন আমি প্রেম করতে আসিনি যেটা ছিলনা সেটা ছিল না।” এইদিন আবার অভিনেত্রীর স্পষ্টভাবে জানিয়ে দেয় যেটা ছিল না সেটা হাজার বললেও সত্যি করা সম্ভব নয়। সর্বোপরি তিনি এটাই বুঝিয়ে দিতে চাইলেন আদৃত আর সৌমীতৃষা কখনও এক ছিল না তাই তাদের সঙ্গে জোড়ার চেষ্টা না করাই ভালো।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।